Homeজেলাযৌক্তিক সময়ের মধ্যে সুষ্ঠু নির্বাচনের দাবী জামায়াত নেতৃবৃন্দের

যৌক্তিক সময়ের মধ্যে সুষ্ঠু নির্বাচনের দাবী জামায়াত নেতৃবৃন্দের

পিরোজপুর প্রতিনিধি।।

“বাংলাদেশ আওয়ামী লীগ ভারতের দ্বারা পরিচালিত। বাংলাদেশের মাটিতে আওয়ামী লীগের রাজনীতি করার আর কোনো অধিকার নেই। খুনি হাসিনার নির্দেশে শহীদ নেতৃবৃন্দের হত্যার বিচার চাই, আল্লামা সাঈদীর হত্যার বিচার চাই।” ২৮ অক্টোবর গনহত্যা দিবস উপলক্ষে পিরোজপুরে বাংলাদেশ জামায়াতে ইসলামী আয়োজিত গনসমাবেশে এ কথা বলেন সাবেক উপজেলা চেয়ারম্যান সাঈদী পুত্র মাসুদ সাঈদী।

এ সময় তিনি আরোও বলেন, ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে আমাদের ভোটের অধিকার কেড়ে নেয়া হয়েছিলো আমাদের মৌলিক অধিকার ভোট দিতে দেয়নি। তারা জনগনের ভোটের অধিকার ভারতের প্রেসক্রিপশন বাস্তবায়নের জন্য চুরি করেছিল। সুতরাং সন্ত্রাসী সংগঠন হিসেবে শুধু ছাত্রলীগ নয়, যুবলীগ ও আওয়ামী লীগকেও চিরতরে বাংলাদেশ থেকে নিষিদ্ধ করতে হবে। আমরা আন্দোলন সংগ্রাম করেছি একটি অন্তবর্তী সরকার বসেছে। আমরা অন্তর্বর্তী সরকারের কাছে দাবি জানাচ্ছি যৌক্তিক সময়ের মধ্যে আপনারা সুষ্ঠু নির্বাচন দিয়ে জনগণের ক্ষমতা জনগণের হাতে উঠিয়ে দিন।

পিরোজপুর শহরের টাউন ক্লাব মাঠে আজ সোমবার বিকেলে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি আল্লামা সাঈদী ফাউন্ডেশনের চেয়ারম্যান শামীম সাঈদী বলেন, আওয়ামীলীগ ভোট চুরি ভালো চিনে নিজেদের ক্ষমতায় রাখতে চায় ধনী বানাতে চায়। ভোটের আগে বলে বাংলাদেশকে সিঙ্গাপুর বানাবে মালয়শিয়া বানাবে কিন্ত ভোটের পরে বেগমপাড়া বানায়। আমরা আর ভবিৎষতে বেগমপাড়া হতে দেবো না। ৫ আগষ্ট বিপ্লবের পরে এ দেশের মানুষ নতুন একটি স্বধীনতার স্বাদ পেয়েছে এই স্বদ কে কাঙ্কিত বিজয় পর্যন্ত নিতে হলে আল্লামা সাঈদীর একটি স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। আল্লামা সাঈদী টেকনাফ থেকে তেতুলিয়া সর্বোত্ত একটি কোরআনের রাষ্ট্র কায়েম করার স্বপ্ন দেখতেন। তিনি কোরআনের রাষ্ট্র প্রতিষ্ঠা করে যেতে পারেননি আজ সেই কোরআনের রাস্ট্র প্রতিষ্ঠা করার দায়িত্ব আপনাদের আমাদের সকলের। কোরআনের রাস্ট্র প্রতিষ্ঠার জন্য ২৮ অক্টোবরের হত্যার বিচার করতে হবে।

আমরা পিরোজপুরেকে একটি শান্তিময় জেলায় রুপান্তর করতে চাই। পিরোজপুরকে একটি কল্যানময় মডেল জেলা হিসেবে দেখতে চাই। বাংলাদেশ জামাতে ইসলামের দাওয়াত ঘরে ঘরে পৌঁছে দিতে হবে।

অনুষ্ঠানের প্রধান অতিথি জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা ও বরিশাল অঞ্চল টিম সদস্য একেএম ফখরুদ্দিন খান রাজী প্রধান উপদেষ্টাকে উদ্দেশ্য করে বলেন, যৌক্তিক সময়ের মধ্যে নির্বাচন দিন। আমার ভোট আমি দেবো, সৎ লোককে ভোট দিব। আগামী নির্বাচনে আমরা যেন অংশগ্রহণ করতে পারি সেভাবে নির্বাচন ব্যবস্থাকে ঢেলে সাজান। এ সময়ে তিনি আরোও বলেন, আওয়ামী লীগ মানবতা বিরোধী অপরাধ ট্রাইব্যুনাল গঠন করেছিলো, সেই ট্রাইব্যুনালের অধীনে খুনি হাসিনার ফাঁসির ব্যবস্থা করতে হবে।

পিরোজপুর জেলা জামায়াত আয়োজিত জেলা আমীর অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা আব্দুর রব, জেলা সেক্রেটারী অধ্যক্ষ মোহাম্মদ জহিরুল হক সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

Exit mobile version