Homeজেলাবৈষম্য ছাত্র আন্দোলন খুনিদের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

বৈষম্য ছাত্র আন্দোলন খুনিদের দাবিতে গ্রামবাসীর মানববন্ধন

এস এম শিমুল রানা, মাগুরা প্রতিনিধি

মাগুরা মহাম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের চেয়ারম্যানকে আপসারণের দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা। সোমবার (২৮ অক্টোবর ) মহাম্মদপুর উপজেলার দীঘা ইউনিয়নের চেয়ারম্যান
বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সকাল ১১ টায় দীঘা ইউনিয়ন পরিষদ সম্মুখে অনুষ্ঠিত মানববন্ধনে শতশত মানুষ অংশগ্রহণ করেন।

ইউপি সদস্য মোঃ রফিক সিকদার বলেন , চেয়ারম্যান খোকন মিয়ার বিরুদ্ধে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র -জনতার বিরুদ্ধে অবস্থান, হত্যা মামলার আসামি এবং দীর্ঘ দিন যাবত পরিষদে অনুপস্থিত হওয়ায় নাগরিক সেবা ব্যাহত হওয়ার অভিযোগ করেন। এ কারনে চেয়ারম্যান খোকন মিয়ার অপসারণ ও গ্রেপ্তারের দাবি জানান স্থানীয় বাসিন্দারা।


আরও পড়ুন:তাপসের নামে সঞ্চয়পত্রই ১০০ কোটি টাকার, প্রকাশ্য অনুসন্ধানে দুদক


এ সময় আরোও অভিযোগ করেন
বক্তারা তারা বলেন, চেয়ারম্যান মোঃ খোকন মিয়া,আওয়ামী লীগের প্রভাব খাটিয়ে এলাকায় নানান অনিয়ম ও দূর্নীতির সাথে যুক্ত ছিলেন। গরিবের চাল আত্মসাৎসহ বিভিন্ন অনিয়ম আর অনৈতিক কর্মকাণ্ডে নিজেকে জড়িয়েছেন কিন্তু ক্ষমতাসীন হওয়ায় বিভিন্ন সময় পার পেয়ে গেছেন। এদিকে জনগণ
মোঃ হান্নান সিকদার বলেন আমরা বর্তমান সরকারের কাছে এই চরিত্রহীন ও দূর্নীতির বাজ চেয়ারম্যানের পদ থেকে বহিষ্কার ও আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

সর্বশেষ খবর