Homeজেলানানা আয়োজনের মধ্যে দিয়ে পিরোজপুরে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নানা আয়োজনের মধ্যে দিয়ে পিরোজপুরে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

পিরোজপুর প্রতিনিধি
নানা আয়োজনে পিরোজপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে আজ রোববার সকালে দলীয় পতাকা ও জাতীয় পতাকা উত্তোলন এর পরে সকাল ১০টা থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী করেছে জেলা যুবদল।

ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী প্রগ্রামে সার্বিক সত্তাবধানে ছিলেন জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: কামরুজ্জামান তুষার, যুগ্ম আহবায়ক রিয়াজ সরদার, সালমান জাকির প্রমুখ। এসময় ডাক্তার মাহবুবা ফেরদৌস মিথুন ও ডাক্তার মো: রফিকুল ইসলাম ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের সেবা প্রদান করেন।


আরও পড়ুন:চট্টগ্রামে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিপ্লব উদ্যানে শ্রদ্ধা নিবেদন ও ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত


জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেন্দ্র ঘোষিত আজকের এই ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশের মানুষের সেবা করার লক্ষে এই যুবদলকে প্রতিষ্ঠা করেছিলেন। আজকের তারেক রহমান এর নেতৃত্বে কেন্দ্রিয় যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনা মতে আমাদের এ কার্যক্রম। আজকের এই কর্মসূচী জনগনের কষ্ট লাঘবের জন্য একটি সংক্ষিপ্ত প্রগ্রামের আয়োজন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় পিরোজপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী কার্যকম পরিচালনা করা হয়।

Exit mobile version