Homeজেলাবিএনপির বিরুদ্ধে নতুন করে চক্রান্ত করা হচ্ছে- রেজাউল করিম বাদশা

বিএনপির বিরুদ্ধে নতুন করে চক্রান্ত করা হচ্ছে- রেজাউল করিম বাদশা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

দীর্ঘ দিন পর দেশকে গণতান্ত্রিক পদ্ধতিতে পরিচালনার সৃযোগ আসলেও বিএনপির বিরুদ্ধে নতুন করে চক্রান্ত করা হচ্ছে দাবি করেছেন বিএনপির বগুড়া জেলার সভাপতি রেজাউল করিম বাদশা। বরিবার রবিবার বিকাল সাড়ে চারটায় শেরপুরের করতোয়া বাস স্ট্যান্ডে পৌর বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বাদশা বলেন,”ছাত্রজনতার আন্দোলনে গণঅভ্যুত্থানের মাধ্যমে ফ্যাসিস্ট আওয়ামী লীগের পতন হয়েছে। নির্বাচন কমিশনের সংস্কার করে অন্তর্বতীকালীন সরকারের নির্বাচনের রোড ম্যাপ ঘোষণা করার কথা। কিন্তু তা না করে বিএনপির বিরুদ্ধে নতুন করে চক্রান্ত করা হচ্ছে।“ তিনি অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

পৌর বিএনপির সভাপতি স্বাধীন কুমার কুন্ডুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জুয়েলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন রাখেন বগুড়া জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, স্থানীয় বিএনপি নেতা আরিফুর রহমান মিলন, শাহআলম পান্না, বগুড়া জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম আর হাসান পলাশ, বগুড়া জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, কৃষক দলের আহ্বায়ক সাইফুল ইসলাম রনি প্রমূখ।

বক্তারা বলেন, দীর্ঘ ১৭ বছর পর তারা মুক্তভাবে এই কর্মী সম্মেলন করছেন। এর আগে আওয়ামী লীগ তার দলীয় সন্ত্রাসী ও পুলিশ বাহিনী সাহায্যে সারা দেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। দেশের প্রতিটি সেক্টরে সীমাহীন লুটপাট ও দুর্নীতি করেছ। বক্তাগণ আওয়ামী লীগের প্রতিটি অপকর্মের উপযুক্ত বিচার দাবি করেন। পাশাপাশি দ্রুত নির্বাচনের মাধ্যমে দেশে জগণের ভোটে নির্বাচিত সরকার দ্বারা গণতান্ত্রিক শাসন ব্যবস্থা ফিরিয়ে আনার দাবি জানান।

Exit mobile version