Homeউপজেলাফুলবাড়ীতে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ফুলবাড়ীতে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

জাকা‌রিয়া শেখ, ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ফুলবাড়ী উপজেলা শাখার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি‌টি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ফুলবাড়ী কেন্দ্রীয় শহীদ মিনার বটতলায় এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ফুলবাড়ী উপজেলা শাখার সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুল ইসলাম আরিফের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক রেজাউল ইসলাম রুবেলের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান নজির হোসেন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জয়নাল আবেদীন বাবুল, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন ফুলবাড়ী ইউনিয়ন বি এন পির সাংগঠনিক সম্পাদক মহির উদ্দিন মুন্নাসহ আরো অনেকে।


আরও পড়ুন:মাগুরায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


বর্ণাঢ্য র‌্যালি‌টিতে ফুলবাড়ী উপ‌জেলা,ইউ‌নিয়ন এবং ওয়ার্ডসমূহের নেতাকর্মীরা কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। সভায় বক্তারা বলেন,লড়াই সংগ্রামে অর্জিত বিজয়কে সংহত করতে না পারলে আবারো নব্য ফ্যাসিবাদ হাজির হবে। তাই যুবদলের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সন্ত্রাস, চাঁদাবাজি রুখে দিতে হবে। যুবদল সমস্ত অন্যায় সন্ত্রাস প্রতিহত করবে, কোনো প্রকার বিশৃঙ্খলাকে প্রশ্রয় দেব না।

Exit mobile version