Homeছাত্র কল্যাণ সমিতিপাবিপ্রবিতে কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে রহমত উল্লাহ- হাসিবুল অন্তু।

পাবিপ্রবিতে কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির নেতৃত্বে রহমত উল্লাহ- হাসিবুল অন্তু।

মিকাইল হোসাইন, পাবিপ্রবি প্রতিনিধি
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) কিশোরগঞ্জ জেলা শিক্ষার্থীদের সংগঠন।কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির ১৭ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছে গণিত বিভাগের ১০ তম ব্যাচের শিক্ষার্থী এস এ রহমতু উল্লাহ এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে পরিসংখ্যান বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ হাসিবুল হোসেন অন্তু। পাবিপ্রবির কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির ৩ উপদেষ্টা মন্ডলীর মধ্যে লোকপ্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক মোহাম্মদ আল ফাহাদ ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী ০১ (এক) বছরের জন্য এ কমিটির অনুমোদন করেন।

কমিটির আরও সদস্যরা হলেন,সহ-সভাপতি:তন্ময় ভুইয়া(ইইই),আফ্রিনুর আদ্রিতা, যুগ্ম সাধারণ সম্পাদক:মাহমুদুল হাসান মার্সেল(সিএসই), মোহাম্মদ সাঈম খান(জিই),সাংগঠনিক সম্পাদক:এম কামরুজ্জামান (ফার্মেসী), সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ বোরহানউদ্দিন(ইইই),দপ্তর সম্পাদক: রেহেনা আক্তার (এসবিএস),প্রচার সম্পাদক:নাদিম মাহমুদ খান (গণিত), উপ-প্রচার সম্পাদক: আর এইচ সানাউল্লাহ (লোকপ্রশাসন), অর্থ-বিষয়ক সম্পাদক: দোয়ানুল হক (বিবিএ), ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক:ইতিহাদ হাসনাত(সিএসই),প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: মোঃ মোবারক হোসেন(গণিত), বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক:রুবেল মিয়া(ইউআরপি), ছাত্রী বিষয়ক সম্পাদক: মেহজাবিন জেবিন(ইইসিই),উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক: রামিশা ফারিহা (জিই)।

কমিটির নবীন সভাপতি রহমত উল্লাহ বলেন,”ঐতিহ্যবাহী জেলা কিশোরগঞ্জ এর নামে পাবিপ্রবির বুকে প্রতিষ্ঠিত কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির প্রতিষ্ঠার সূচনা থেকেই প্রতিটি কাজের সাথে সংযুক্ত থাকার সর্বাত্মক চেষ্টা করেছি। আমাকে সভাপতি হিসেবে নির্বাচিত করার জন্য উপদেষ্টা কমিটির প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি যতদিন দায়িত্বে থাকবো যথাযথভাবে আমার দায়িত্ব পালনের চেষ্টা করব। ৩০ একরে কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করতে সর্বোচ্চ চেষ্ঠা অব্যাহত থাকবে ইন-শা-আল্লাহ।


আরও পড়ুন:কুড়িগ্রামের নাগেশ্বরীতে আযানরত অবস্থায় মুয়াজ্জিনের মৃত্যু


সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল অন্তু বলেন,
সুদূর হাওর -ভাটিয়া অঞ্চলের কিছু অংশ হিসাবে
পাবিপ্রবির মাটিতে আমাদের কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ সমিতির যাত্রা শুরু হলো।জেলা সমিতি শুধু একটি সংগঠনই নয় এটি একটি আবেগের জায়গা ।আমরা সকলেই একটি পরিবারের মতো মিলে মিশে আমাদের জেলা সমিতির সকল কাজে অংশগ্রহণ করে আসছি।আজ আমাকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করার জন্য উপদেষ্টা কমিটির প্রতি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আমার দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকব।আমাদের জেলা সমিতিকে একটি আদর্শ জেলা সমিতি হিসেবে গড়ে তোলার জন্য আমি সর্বাত্মক চেষ্টা করবো।

সর্বশেষ খবর