Homeজেলাশেরপুর শ্রমিক ও ছাত্রজনতার সমাবেশ অনুষ্ঠিত

শেরপুর শ্রমিক ও ছাত্রজনতার সমাবেশ অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

সর্বস্তরে বৈষম্যের অবসানের দাবিতে বগুড়ার শেরপুরে শ্রমিক ও ছাত্রজনতার সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে চারটায় শেরপুর উপজেলা-মালিক শ্রমিক যৌথ কমিটির উদ্যোগে পৌর ট্রাক টার্মিনালে এই সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আরিফুর রহমান মিলন।

সংগঠনের সহ-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা ও শেরপুর পৌরসভার সাবেক মেয়র জানে আলম খোকা। এছাড়াও বক্তব্য রাখেন শফিকুল ইসলাম শিরু, বাস মালিক নেতা সেলিম রেজা, শ্রমিক নেতা আবু রায়হান, আব্দুল্লাহ্ শেখ প্রমূখ।

বগুড়ার শেরপুরে শ্রমিক ও ছাত্রজনতার সমাবেশে উপস্থিত জনতার একাংশ।
বগুড়ার শেরপুরে শ্রমিক ও ছাত্রজনতার সমাবেশে উপস্থিত জনতার একাংশ।

বক্তারা বলেন, গণঅভ্যুত্থানের মুখে ফ্যাসিবাদী আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। তাদের শাসন আমলে সাধারণ মানুষের পাশাপাশি শ্রমিকদের অধিকার রক্ষা হয় নাই। তারা জুলুম করে শ্রমিক ও মালিক সংগঠন দখল করে লুটপাট করেছে। সেই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে আন্দোলন করার কারনে অসংখ্য মানুষ হামলা, মামলা ও গুমের শিকার হয়েছে। এখন মানুষ নতুন করে স্বাধীনভাবে বাঁচার স্বপ্ন দেখছে। কিন্তু দুঃখের বিষয় এখন পর্যন্ত বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা নিবর্তনমূলক মামলাগুলো প্রত্যাহার করা হয়নি। তারা অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকল নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। পাশাপাশি বিএনপির সাবেক নেতা ও শেরপুর পৌরসভার সাবেক মেয়র জানে আলম খোকার বিরুদ্ধে বহিষ্কারাদেশ প্রত্যাহারের জন্য বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

Exit mobile version