Homeজেলাচুয়াডাঙ্গায় অস্ত্র-নগদ টাকাসহ আলোচিত মহিলা লীগ নেত্রী রুপা খাতুন গ্রেফতার

চুয়াডাঙ্গায় অস্ত্র-নগদ টাকাসহ আলোচিত মহিলা লীগ নেত্রী রুপা খাতুন গ্রেফতার

সাইফুল্লাহ আল সাদিক, চুয়াডাঙ্গা প্রতিনিধি।।

চুয়াডাঙ্গায় নানা অপকর্মের হোতা আলোচিত নারী মহিলা লীগ নেত্রী রুপা খাতুনকে আটক করেছে যৌথবাহিনী। এসময় তার বাড়ি থেকে একটি অবৈধ এয়ারগান, দেশীয় অস্ত্র হাসুয়া, একাধিক পাসপোর্ট ও জমি বিক্রয়ের নগদ সাড়ে ৭ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৪ অক্টোবর) ভোর রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা গ্রামের শ্মশানপাড়ার নিজ বাড়ি থেকে তাকে আটক করে যৌথবাহিনী।

এর আগে সম্প্রতি রুপা খাতুনের নানা অপকর্মের তথ্য তুলে ধরে সংবাদ প্রকাশ করে স্থানীয় ও জাতীয় গণমাধ্যম । স্থানীয় আওয়ামী লীগের নেতাদের ছত্রছায়ায় তার মাদকব্যবসা, নারী দিয়ে দেহ ব্যবসা, জমি দখলসহ নানা অপরাধের চিত্র উঠে আসে ওই সংবাদে। এরপর বিষয়টি সামনে এলে শুক্রবার ভোরে তার বাড়িতে অভিযান চালায় যৌথবাহিনী।

চুয়াডাঙ্গা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদুর রহমান বলেন, ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি দল রুপার বাড়িতে অভিযান চালিয়ে রুপাকে আটক করে। পরে আমাদেরকে জানালে আমাদের একটি দল ঘটনাস্থলে যায়। এসময় তার নিকট থেকে একটি এয়ারগান, একটি হাসুয়া, একটি বড় বটি, কয়েকটি পাসপোর্ট ও ছয়টি খালি দেশীয় মদের বোতল পাওয়া যায়।

ওসি খালেদুর রহমান আরও বলেন, তার নিকট থেকে নগদ সাড়ে ৭ লাখ টাকা পাওয়া গেছে। রুপা খাতুন জানিয়েছেন টাকাগুলো জমি বিক্রয়ের। জমি বিক্রয়ের প্রয়োজনীয় প্রমাণ দেখানোর কারণে টাকাগুলো ফেরত দেয়া হবে। এছাড়া তার বিরুদ্ধে অবৈধভাবে অস্ত্র রাখা ও মানুষকে ভয়-ভীতি দেখানোর অপরাধে মামলার প্রস্তুতি চলছে। তার বিরুদ্ধে আরও বেশকিছু অভিযোগ সামনে এসেছে। সেগুলোও তদন্ত করা হচ্ছে।

সর্বশেষ খবর