Homeজেলানারগুন উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ আয়োজন করা হয়।

নারগুন উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ আয়োজন করা হয়।

মোঃ জাহাঙ্গীর আলম ঠাকুরগাঁও সদর থেকে
এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাহাবুবুল আলমের অনুরোধে এবং উপস্থিত সকলের সমর্থনে সভার প্রধান অতিথি হিসেবে সভাপতিত্ব করেন জনাব মোঃ পয়গাম আলী { চারবারের সফল ইউ পি চেয়ারম্যান(সাবেক)} ও যুগ্ম সাধারণ সম্পাদক, জেলা বি এন পি, ঠাকুরগাঁও।

বিশেষ অতিথি ছিলেন- জনাব মোঃ বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক, সদর উপজেলা বিএনপি, ঠাকুরগাঁও। জনাব মোঃ জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক, নারগুন ইউনিয়ন বিএনপি। জনাব মোঃ আবু সাঈদ, সাধারণ সম্পাদক, সদর উপজেলা ছাত্রদল, ঠাকুরগাঁও। এছাড়াও স্হানীয় শিক্ষানুরাগী ও গুনীজন উপস্থিত ছিলেন ।

এ সময় সভাপতি বলেন- শিক্ষার্থীদের পড়া শুনা করার পাশাপাশি খেলাধুলাও করতে হবে।
শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের বাচ্চাদের প্রতি খেয়াল রাখতে হবে। বাচ্চাদের বন্ধু হয়ে তাদের পাশে থেকে সকল বিষয়ে সহযোগিতা করতে হবে।

তিনি আরও বলেন- আপনারা সকল শিক্ষক ও অভিভাবকগণ যদি শিক্ষার্থীদের যথাযথ খেয়াল ও সহযোগিতা করেন তবে অত্র ইউনিয়ন তথা ঠাকুরগাঁও জেলার মধ্যে নারগুন উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়ে পরিনত হবে।
এছাড়াও তিনি বলেন – বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচন একটি বিশেষ প্রক্রিয়া। এটি যথাযথ নিয়ম অনুসরণ করে করাই আমাদের সবার দায়িত্ব।


আরও পড়ুন:জেলা ক্রীড়া কার্যালয়ের উদ্যোগে কিশোরগঞ্জে সাঁতার প্রতিযোগিতা


এ সময় প্রধান শিক্ষক তাঁর বক্তব্যে বলেন -অভিভাবক ও শিক্ষকগণের আন্তরিকতাই একজন শিক্ষার্থীকে শেখার ও জানার পিপাসা তৈরি করতে পারে। তাই সকল অভিভাবককে তাদের নিজ নিজ জায়গা থেকে দায়িত্ব পালন করতে হবে, শুধুমাত্র বিদ্যালয়ে পাঠিয়েই চুপ থাকা যাবে না, সার্বক্ষণিক খবরাখবর নিতে

Exit mobile version