Homeজেলাভূরুঙ্গামারীতে নাশকতার মামলায় আটক ৪

ভূরুঙ্গামারীতে নাশকতার মামলায় আটক ৪

নিজস্ব প্রতিবেদক।।

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ও নাশকতা মামলায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপজেলা সভাপতিসহ ৪ আওয়ামীও ছাত্রলীগ কর্মীকে আটক করেছে থানা পুলিশ। বুধবার (২৩ অক্টোবর) রাতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে কুড়িগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

আটককৃতরা হলো মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উপজেলা সভাপতি ও মেডিসিন কর্ণারের স্বত্বাধিকারী মোহাম্মদ আলী মুকুল (৫৫), আব্দুর রহিম (৬০), ছাত্রলীগের আশরাফুল (৩০) ও শাহীন আলম (২৭)। এরা সদর ইউনিয়নের দেওয়ানের খামার এবং শাহীন আলম উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের বীর বারইটারী গ্রামের বাসিন্দা।

জানাগেছে, গত ৪ আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মিছিলে হামলা ও নাশকতার ঘটনায় শিলখুড়ি ইউনিয়নের উত্তর তিলাই গ্রামের আব্দুল কুদ্দুছ বাদী হয়ে বুধবার একটি মামলা করে। মামলায় ৫২ জন আওয়মীলীগের নেতাকর্মী নাম দিয়ে ও অজ্ঞাত আরো ২০০ থেকে ২২০ জনকে আসামী করা হয়েছে। মামলার বাদী জামায়াতের ইসলামীর সমর্থক বলে জামায়াতের একটি সূত্র জানিয়েছে।

ভূরুঙ্গামারী থানার (ভারপ্রাপ্ত ওসি) এস আই আশরাফুল আলম বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ খবর