Homeজেলাবিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন; ঐ তরুণীকে হত্যার হুমকী

বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন; ঐ তরুণীকে হত্যার হুমকী

রশিদুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি।।

লালমনিরহাট জেলা পাটগ্রাম উপজেলার পূর্ব জগতবেড় ৪ নং ওয়ার্ডের বেলবাড়ির ডাঙ্গা আঃ সুবাহান মিয়া এর ছেলে কামরুজ্জামান সাবু ২৫ এর বাড়িতে বিয়ের দাবীতে তিন দিন ধরে অনশন করেন একই ওয়ার্ডের নবী উদ্দিন কাজীর মেয়ে কেয়া আক্তার (২০)।

জানা গেছে কামরুজ্জামানের সাথে দীর্ঘ ৩ বছরের প্রেমের সম্পর্ক চলাকালে গত সোমবার সকালে জৈনক কেয়া আক্তারকে বিয়ের দাবীতে নিজ বাড়িতে অবস্থান নিতে বলেন কামরুজ্জামান সাবু। সে সুত্র ধরেই কামরুজ্জামানের বাড়িতে অবস্থান নেন কেয়া৷

কেয়া জানান, ইতিমধ্যেই কামরুজ্জামানের পরিবারের লোকজন বিভিন্নভাবে কেয়াকে মারধর টর্চার ও হত্যার হুমকি ধামকি দিয়েছেন, কেয়া আরো বলেন আমাকে বিয়ে করার লোভ দেখিয়ে গত ৩ বছর ধরে কামরুজ্জামান সাবু আমার সাথে বিভিন্ন যায়গায় শারীরিক সম্পর্ক করেন এমন কী পাটগ্রামের ক্যাফে গুলোতে গিয়ে আমার সাথে অনৈতিক কর্মকাণ্ড করেন। এখন কামরুজ্জামানের সাথে আমার বিয়ে না হলে আমি বিষ খেয়ে আত্মহত্যা করবো এবং আমার মৃত্যুর দায়ি থাকবে কামরুজ্জামান সহ তার পরিবার।

স্থানীয় জনপ্রতিনিধিরা জানান, ইতিমধ্যে দু’পক্ষের সাথে কথা বলে বিয়ের আলোচনা হলে সেটি না’খোচ করেছেন কামরুজ্জামান সাবুর সহ তার পরিবার। সেই সূত্র ধরে আজ সকাল ১০ ঘটিকার সময় ২ পরিবার কে সাথে করে বসেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ কিন্তু তারপরেও বিয়ে করতে রাজী হননি ছেলে এবং ছেলের পরিবারের এমতা অবস্থায় মেয়েটি মৃত্যু ঝুঁকিতে আছে বলে এলাকাবাসী জানান।

এখানে উল্লেখ্য গত তিন মাস আগে একটি থানায় ডায়েরি করা হয় সেই ডাইরিতে উল্লেখ করা হয়েছে দুই পক্ষের সম্মতিতে মীমাংসা করা হয়, এরপরেও ছেলে বিভিন্ন ভাবে মেয়েকে প্রলোভন দেখিয়ে আসছেন বলে পরিবার সূত্রে জানা যায়, এ অবস্থায় ছেলের দুই বোনের জামাই বিষয়টিকে ধামাচাপা দেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি ধামকি ও নেতাদের দিয়ে হুমকি দিয়েছেন মেয়ের পরিবার কে বলে এলাকার ব্যক্তিবর্গ জানান।

Exit mobile version