Homeজেলাঅপহরণের ১০ মাস পর পটুয়াখালী থেকে কিশোর উদ্ধার

অপহরণের ১০ মাস পর পটুয়াখালী থেকে কিশোর উদ্ধার

আজিজুল হক, নিজস্ব প্রতিবেদক।

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অপহরণের ১০ মাস পর পটুয়াখালীর রাঙ্গাবালী থেকে অপহৃত কিশোরকে উদ্ধার করেছে থানা পুলিশ। উদ্ধারকৃত রাসেল (১৬) উপজেলার পাইকেরছড়া গ্রামের আয়নাল হকের পুত্র। তাকে বুধবার (২৩ অক্টোবর) কুড়িগ্রাম আদালতে সোপর্দ করা হয়েছে।

জানাগেছে, একই গ্রামের আব্দুস সাত্তার, আবু সাঈদ ও ফজল মিয়ার গং এর সাথে একই গ্রামের আয়নাল হক গং এর দীর্ঘদিন থেকে জমাজমি নিয়ে দ্বন্ধ চলছিলো। এরা পরস্পর চাচাতো জেঠাতো ভাই। গত ১২ ডিসেম্বর ২০২৩ সালে আয়নাল হকের স্ত্রী রোজিনা খাতুন ধর্ষণ চেষ্টা, মারামারি ও সন্তান রাসেলকে অপহরণের অভিযোগ করে ১৮ জনকে আসামী করে ভূরুঙ্গামারী থানায় একটি মামলা দায়ের করে। থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে মঙ্গলবার (২২ অক্টোবর) পটুয়াখালীর রাঙ্গাবালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

মামলায় অভিযুক্ত আব্দুল জলিল (৬৩), আব্দুস সাত্তার জানান, বাদীপক্ষ আমাদেরকে হয়রানী করার উদ্দেশ্যে ছেলেটিকে নিজেরা গোপন করে আমাদের নামে মিথ্যা অপহরণের মামলা করেছে। শুধু তাইনয়, এই মিথ্যা মামলা দাখিলের জন্য একটি দালাল চক্র বাদীর কাছ থেকে বিবাদমান জমির ৫ শতাংশ জমি রেজিস্ট্রি করে নিয়েছে। তারা নিরপেক্ষ তদন্ত করে সুষ্ঠ বিচার দাবী করেন।

এব্যাপারে ওসি জিল্লুর রহমান জানান, প্রকৃত অপহরণ নাকি ঘটনাটি সাজানো তা তদন্ত করে দেখা হবে। তিনি বলেন, অপহৃতকে উদ্ধার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Exit mobile version