Homeজেলাধামইরহাটে হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় শায়িত হলেন বর্ষিয়ান বিএনপি নেতা কায়েম...

ধামইরহাটে হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় শায়িত হলেন বর্ষিয়ান বিএনপি নেতা কায়েম উদ্দিন সরকার

মাসুদ সরকার, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে বিএনপির বর্ষিয়ান নেতা, ধামইরহাটে এক নামে যার পরিচয়, উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক প্রবীন বিএনপি নেতা কায়েম উদ্দিন সরকারের (৭২) জানাযা সম্পন্ন হয়েছে, হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় শায়িত হলেন বর্ষিয়ান এই নেতা।
বিএনপির দুঃসময়ের কান্ডারী হিসেবে পরিচিত ধামইরহাট উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতির দায়িত্বও পালন করেছেন ত্যাগী এই বিএনপি নেতা। গত ২২ অক্টোবর রাতে দীর্ঘদিন অসুস্থ্য থাকাবস্থায় জয়পুরহাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ ৪ মেয়ে ২ ছেলে ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

আরও পড়ুন:জাতীয় এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত


২৩ অক্টোবর বাদ জোহর ধামইরহাট ফুটবল মাঠে তার নামাজে জানাযায় অংশগ্রহণ ও স্মৃতিচারণ করেন ধামইরহাট-পত্নীতলা আসনের সাবেক সংসদ সদস্য, কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক সামসুজ্জোহা খান, জেলা বিএনপির আহবায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু, জেলা যুবদলের আহবায়ক বায়েজিদ হোসেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মাহবুবার রহমান চৌধুরী চপল, উপজেলা বিএনপির সাবেক সম্পাদক এম এ ওয়াদুদ, বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব হানজালা, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম লিটন, সাবেক যুগ্ম আহবায়ক রুহুল আমিন, উপজেলা যুবদল নেতা আজমল হোসেন চৌধুরী শাহান, পৌর বিএনপির আহবায়ক সদস্য শহিদুর রহমান সরকার, পৌর বিএনপির সাবেক সম্পাদক রেজুয়ান হোসেন, পৌর যুবদলের সাবেক সভাপতি আনারুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রুহেল হোসেন সুমন, ছাত্রদল নেতা রুম্মন, রতন হোসেন, পৌর ছাত্রদল নেতা আবু সাইদ প্রমুখসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ।
Exit mobile version