Homeজেলা৭ হাজার টাকার পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মেয়ে মারিয়া

৭ হাজার টাকার পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মেয়ে মারিয়া

সোহেল রানা, লালমনিরহাট।।

‘ভিশনে ড্রিম হোম’ অফারে ৭ হাজার টাকার ইন্ডেকশন (ইলেকট্রিক চুলা) পণ্য কিনে ফ্ল্যাট জিতলেন লালমনিরহাটের মেয়ে মাসিয়াত আরা মারিয়া।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যায় লালমনিরহাট কালেক্টর মাঠে ভিশন কর্তৃক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফ্ল্যাটের চাবি হস্তান্তর করা হয় মারিয়ার হাতে।

এর আগে ভিশনের পণ্য কেনা মারিয়াকে লাল গালিচার সংবর্ধনা প্রদান করেন ভিশনের কর্তৃপক্ষ।

মাসিয়াত আরা মারিয়া (২৭) লালমনিরহাটের মোগলহাট ইউনিয়নের কর্ণপুর গ্রামের মমিনুর রহমানে মেয়ে। তার স্বামী শাকিল আহমেদ ঢাকা নারায়ণগঞ্জের এপেক্সে কোম্পানিতে কর্মরত আছেন। এর আগে লালমনিরহাট শহরের বিডিআর রোডের নর্থ বেঙ্গল মোড় ভিশন এম্পেরিয়ালের নিজস্ব শোরুম থেকে চলতি মাসের (৯ অক্টোবর) ইন্ডেকশন পণ্য কিনেন মারিয়া।

ফ্ল্যাটের চাবি হাতে পেয়ে মাসিয়াত আরা মারিয়া আবেগাপ্লুত হয়ে বলেন, প্রথমে আমি বিশ্বাসই করতে পারিনাই জীবনে এত বড় একটি উপহার পাব। পরে ভিশনের নিজস্ব শোরুমে যোগাযোগ করে জানতে পারলাম আমি একটি ফ্লাট উপহার পেয়েছি। এখন স্বপ্নের মত লাগছে। আল্লাহ তাআলা হয়তো জীবনে এত বড় প্রাপ্তি লিখে রেখেছিল। সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অনুষ্ঠানে ভিশন এম্পোরিয়ামের ডেপুটি জেনারেল ম্যানেজার কে এম শামসুজ্জামান নয়ন, আরএফএল রিটেইল চেইনের হেড অব মার্কেটিং শফিক শাহিন, হেড অফ সেলফ রাসেল আহমেদ, মডেল সাব্বির হাসান লিখন উপস্থিত ছিলেন।

Exit mobile version