Homeউপজেলাভূঞাপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপন কর্মসূচী

ভূঞাপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষরোপন কর্মসূচী

ফুয়াদ হাসান রঞ্জু, টাঙ্গাইল প্রতিনিধি
এসো সবাই বৃক্ষ লাগাই,সবুজ দেশের কোমল হাওয়া প্রাণে লাগাই” এই স্লোগান কে সামনে রেখে টাঙ্গাইলে ভূঞাপুরে তারুণ্যের আলো সেচ্ছাসেবী সংগঠন এর উদ্দোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১০ ঘটিকায় কোনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের মাঠে বৃক্ষ রোপনের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন, তারুণ্যের আলো সেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি আব্দুল মজিদ মন্ডল, সাধারণ সম্পাদক মায়াদুল মন্ডল পারভেজ, কোনাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী সহ সেচ্ছাসেবী সংগঠন এর সদস্য বৃন্দ।

প্রথম ধাপে, উপজেলার কোনাবাড়ি উচ্চ বিদ্যালয়, মাটিকাটা উচ্চ বিদ্যালয়, পলশিয়া রাণী দিনমনি উচ্চ বিদ্যালয়,ও মমতাজ ফকির উচ্চ বিদ্যালয়ে ফলজ, ঔষধি ও কাঠ বৃক্ষের চারা রোপন করা হয়।

তারুণ্যের আলো সেচ্ছাসেবী সংগঠন এর সভাপতি আব্দুল মজিদ মন্ডল বলেন – প্রতি মাসে আমাদের সংগঠনের একটি করে কর্মসূচি থাকে। তার ধারাবাহিকতায় চলতি মাসে চলবে বৃক্ষরোপণ কর্মসূচি।


আরও পড়ুন:রাণীনগরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত


তিনি আরও বলেন – বাংলাদেশের প্রাকৃতিক ও মানব সৃষ্টি দুর্যোগের কারণে আমাদের দেশের বনায়ন দিন দিন কমে যাচ্ছে। বৃক্ষরোপণ করে সবুজ শ্যামল বনায়নে মানুষকে উদ্বুদ্ধ করা ও পরিবেশের ভারসাম্য রক্ষা করাই আমাদের অন্যতম লক্ষ্য।

Exit mobile version