Homeজেলাআগামীর দেশ হবে দুর্নীতিমুক্ত, গণতান্ত্রিক ও বৈষম্যহীন বাংলাদেশ

আগামীর দেশ হবে দুর্নীতিমুক্ত, গণতান্ত্রিক ও বৈষম্যহীন বাংলাদেশ

মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি।।

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সভাপতি এস এম জিলানী বলেন- আগামীর দেশ হবে দুর্নীতিমুক্ত, গণতান্ত্রিক ও বৈষম্যহীন বাংলাদেশ। তিনি বলেন- ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার দেশ থেকে গণতন্ত্র তুলে দিয়েছিল, করেছিল বৈষম্য ও দুর্নীতির বাংলাদেশ। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার আন্দোলনের মুখে দেশ থেকে পালাতে বাধ্য হয়েছে ফ্যাসিস্ট সরকার প্রধান শেখ হাসিনা। তাই আমরা দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে আগামীর দেশ দুর্নীতিমুক্ত, গণতান্ত্রিক ও বৈষম্যহীন বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন- আমার আপনার দেশের জনগণের প্রিয়মুখ আপসহীন নেত্রী বেগম খালেদা জিয়াকে এক কাপড়ে বাড়ী থেকে বের করে দিয়েছিল ফ্যাসিস্ট সরকার প্রধান শেখ হাসিনা, আর আল্লাহ তাকে দেশ থেকে পালাতে বাধ্য করেছেন। তিনি আরও বলেন- তারা দেশ নায়ক তারেক রহমানের কোন বক্তব্য মিডিয়ায় প্রকাশ করতে দেয়নি, যাতে বিএনপির আন্দোলন বেগবান না হয়। তিনি আজ সোমবার বিকাল পাঁচটায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় স্থানীয় প্রেসক্লাবের সামনে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

প্রধান অতিথির বক্তব্যে এস এম জিলানী আরও বলেন- ফ্যাসিস্ট সরকার পালিয়ে গেলেও তাদের দোসররা এখনও আছে। তাদের থেকে দলীয় নেতাকর্মীদের সর্তক থাকার নির্দেশ দেন। যাতে কোনভাবে দলে অনুপ্রবেশ করতে না পারে সে কথাও বলেন। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন- দেশ নায়েক তারেক রহমানের নির্দেশনা হল দায়িত্বশীলের সাথে মানুষের পাশে দাড়িয়ে, কাছে গিয়ে কাজ করা।

উপজেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আয়োজনে, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কিশোরগঞ্জ উপজেলা কমিটির আহŸায়ক শাহ্ আলম বাবুর সভাপতিত্বে ও সদস্য সচিব দেবাশীষ রায় সরকার দেবার সঞ্চালনায় পথ সভাটি অনুষ্ঠিত হয়। পথ সভায় আরও বক্তব্য রাখেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সহঃ সাধারণ সম্পাদক শাহ্ আলম রনি মির্ধা, সৈয়দপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এরশাদ হোসেন পাপ্পু, জাতীয়তাবাদী দল বিএনপির উপজেলা কমিটির সভাপতি আব্দুল্লাহ আল মামুন। উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একেএম তাজুল ইসলাম ডালিম, সাংগঠনিক সম্পাদক ইবনে সাইয়েদ সুজন প্রমুখ। এতে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করে।

Exit mobile version