Homeজেলাইনোভেটিভ ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড মনোননীত রোভার জাহেদ মিয়া

ইনোভেটিভ ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড মনোননীত রোভার জাহেদ মিয়া

সাইফুল ইসলাম,চট্টগ্রাম চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ রোভার হিসেবে ইনো

ভেটিভ ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড মনোননীত হয়েছেন চট্টগ্রাম জেলা রোভারের সিনিয়র রোভার মেট প্রতিনিধি হাজেরা-তজু ডিগ্রি কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট ও ক্রু-কাউন্সিলের সভাপতি রোভার জাহেদ মিয়া।

রোভারিং কর্মকান্ড গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ইনোভেটিভ ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড। আঞ্চলিক নির্বাহী কমিটির ১৫১ তম সভায় অনুমোদনের প্রেক্ষিতে ২০২৩-২০২৪ সালের জন্য চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ রোভার হিসেবে ইনোভেটিভ ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদানের সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

গত ১৯ অক্টোবর ২০২৪ খ্রি.বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের ৪৯তম ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভায় রোভার জাহেদ মিয়াকে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ রোভার হিসেবে ইনোভেটিভ ও পারফরম্যান্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, প্রফেসর এ বি এম রেজাউল করীম, কমিশনার,বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চল ও মহাপরিচালক, মাউশি। মো: মুহসীন, সহ-সভাপতি, বাংলাদেশ স্কাউটস। বাংলাদেশ স্কাউটস, রোভার অঞ্চল নব নির্বাচিত সম্পাদক অধ্যাপক ড. খান মঈনুদ্দিন আল মাহমুদ সোহেল।


আরও পড়ুন:মো. সাহাবুদ্দিনের রাষ্ট্রপতির পদে থাকার যোগ্যতা নেই: ড. আসিফ নজরুল


জানতে চাইলে চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ রোভার নির্বাচিত রোভার জাহেদ মিয়া তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমি প্রথমে মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করছি যার অশেষ রহমতে আমার এই অর্জন। আমার এই অর্জনের পেছনে যারা সবসময় আমাকে অনুপ্রেরণা দিয়েছেন চট্টগ্রাম জেলা রোভারের শ্রদ্ধেয় কমিশনার জনাব মো: জসীম উদ্দীন স্যার, সম্পাদক জনাব এ.জেড.এম বোরহান উদ্দীন স্যার, চট্টগ্রাম বিভাগীয় রোভার নেতা প্রতিনিধি প্রফেসর জনাব মো: ফজলুল কাদের চৌধুরী এএলটি স্যার, যুগ্ম সম্পাদক জনাব মোহাম্মদ এনাম স্যার, কলেজের আরএসএল ও গ্রুপ সম্পাদক জনাব মো: গিয়াস উদ্দিন স্যার সহ-অন্যান সকল শিক্ষকদের প্রতি চিরকৃতজ্ঞ।কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সকল শুভাকাঙ্ক্ষী ও চট্টগ্রাম বিভাগের সকল রোভার ও গার্ল-ইন রোভারদের প্রতি। আমার কাছে এই অর্জন অনেক বড় প্রাপ্তি। চট্টগ্রাম জেলা রোভারের সিনিয়র রোভার মেট প্রতিনিধি হিসেবে সকলের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করছি। সর্বোপরি চট্টগ্রাম জেলা রোভার স্কাউটস এর সুনাম বৃদ্ধিতে অগ্রণী ভূমিকা পালন করতে আমি যথাসাধ্য চেষ্টা করব।স্বপ্নপূরণের এই পথ চলায় আমি সবার দোয়াপ্রার্থী

Exit mobile version