Homeবাংলাদেশআবাসিক হোটেল কক্ষে ঝুলছিল আবু সাঈদের মরদেহ, তালা ভেঙে উদ্ধার

আবাসিক হোটেল কক্ষে ঝুলছিল আবু সাঈদের মরদেহ, তালা ভেঙে উদ্ধার

আবাসিক হোটেল কক্ষে ঝুলছিল আবু সাঈদের মরদেহ, তালা ভেঙে উদ্ধাররোববার (২০ অক্টোবর) সকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গত শনিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার তেঁতুলিয়া চৌরাস্তা বাজারের দোয়েল আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত সাঈদ বাবু তেঁতুলিয়া সদর ইউনিয়নের মমিনপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে। তিনি দোয়েল আবাসিক হোটেলের ম্যানেজার ছিলেন।

স্থানীয়রা জানান, দীর্ঘ দিন ধরে আবু সাঈদ তেঁতুলিয়ায় দোয়েল আবাসিক হোটেলে ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। শনিবার রাতে ওই হোটেল মালিক মনিরুজ্জামান তুষার সার্বিক অবস্থা ঠিক আছে কি’না দেখতে সেখানে যান। পরে হোটেলের ম্যানেজারের কক্ষের দরজার ভিতর থেকে বন্ধ দেখতে পান তিনি।

ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে জানালার দিয়ে উঁকি দিলে ফ্যানের সঙ্গে লাইলনের দড়ি দিয়ে ওই ম্যানেজারকে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান। দ্রুত আশপাশের লোকজনসহ থানা পুলিশকে খবর দেয়া হয়।

এরপর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দরজা ভেঙে তাকে উদ্ধার করেন। পরে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক আবু সাঈদ বাবুকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার সরকার সময় সংবাদকে বলেন, ‘মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযান অব্যাহত রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।’

Exit mobile version