Homeবিনোদন‘আজ কি রাত’ জনপ্রিয় হওয়ার পরই অর্থ কেলেঙ্কারিতে নাম জড়াল তামান্নার

‘আজ কি রাত’ জনপ্রিয় হওয়ার পরই অর্থ কেলেঙ্কারিতে নাম জড়াল তামান্নার

সম্প্রতি মুক্তি পাওয়া ‘স্ত্রী ২’-এর ‘আজ কি রাত’ দিয়ে ব্যাপক আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়া। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর নাম জড়ায় আর্থিক কেলেঙ্কারির মামলায়। তাকে তলব করেছে ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।আর্থিক কেলেঙ্কারির মামলায় ইডি’র প্রশ্নের মুখে পড়েছেন এই অভিনেত্রী। এর জেরে সম্প্রতি মুম্বাইয়ের গুয়াহাটিতে ইডি দপ্তরে হাজির হন তামান্না। এইচপিজেড টোকেন মোবাইল অ্যাপের বিরুদ্ধে ওঠা আর্থিক দুর্নীতি মামলায় নাম জড়িয়ে কড়া প্রশ্নের মুখে পড়েছেন তিনি। টানা ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। এতে গুরুত্বপূর্ণ তথ্যও পেয়েছে ইডি।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে জানা যায়, এই মোবাইল অ্যাপের হয়ে প্রচার এবং এক অনুষ্ঠানে হাজির ছিলেন অভিনেত্রী। আর সেই কারণেই ইডি’র দপ্তরে তলব করা হয় তাকে। এর আগে একটি মোবাইল স্ট্রিমিং অ্যাপের সঙ্গে নাম জড়ানোর অভিযোগে মহারাষ্ট্রের সাইবার সেল তলব করেছিল অভিনেত্রীকে।

‘ফায়ার প্লে’ নামে এক অবৈধ স্ট্রিমিং অ্যাপ ইদানীং খুবই জনপ্রিয় মোবাইল ব্যবহারকারীদের মধ্যে। মাসিক কোনো টাকা ছাড়াই মাত্র ৫০০ টাকা দিলেই এই অ্যাপের মাধ্যমে দেখা যায় নানা জনপ্রিয় সিরিজ, সিনেমা। এমনকি এই অ্যাপেই অবৈধভাবে দেখানো হচ্ছিল আইপিএল। আর তা প্রচার করতে গিয়েই বিপাকে পড়েন তামান্না ভাটিয়া।
প্রসঙ্গত, আগস্টে একসঙ্গে তামান্নার দুটি ছবি মুক্তি পেয়েছে- ‘স্ত্রী ২’ ও ‘বেদা’। ব্লকবাস্টার ছবি স্ত্রী-তে মূলত আইটেম নাচের জন্যই দেখা মিলেছে তার।

Exit mobile version