Homeবাংলাদেশজনগণের হাসি ফোটাতে সরকার কার্যকর পদক্ষেপ নিচ্ছে না: এবি পার্টি

জনগণের হাসি ফোটাতে সরকার কার্যকর পদক্ষেপ নিচ্ছে না: এবি পার্টি

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেছেন, অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনুস বলেছিলেন তাদের ভুল ধরিয়ে দিতে, আমরা এবি পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল দায়িত্বশীলতার সঙ্গে তাদের সমালোচনা করছি, ভুল-ত্রুটি ধরিয়ে দিচ্ছি। সরকার হাসিমুখে আমাদের সমলোচনা শুনছেন ও সহ্য করছেন। কিন্তু অবাক ব্যাপার হলো, জনগণের মুখে হাসি ফোটানোর জন্য প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ তারা নিচ্ছেন না।তিনি বলেন, ‘দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ ও প্রশাসনিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে তাদের যে ধীরগতি তাতে নাগরিকরা আস্থাহীনতায় ভুগছে। তারা যেসব সংস্কারের কথা বলেছেন সেটাও তারা আদৌ করবেন কিনা তা নিয়েও জনমনে সংশয় তৈরি হচ্ছে।’

তিনি অবিলম্বে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয়ে সরকারকে দৃঢ় পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান।

শনিবার (১৯ অক্টোবর) দুপুরে সিলেট মহানগরের একটি কমিউনিটি হলে দলের মহানগর কমিটি গঠন উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবি পার্টি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক, কেন্দ্রীয় নির্বাহী কাউন্সিলের সদস্য মো. আলতাফ হোসাইন, সিলেট মহানগরের নব মনোনীত আহ্বায়ক ও কেন্দ্রীয় সহকারী সদস্যসচিব ওমর ফারুক, কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ও ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক গাজী নাসির, সুনামগঞ্জ জেলা আহ্বায়ক জসিম উদ্দিন, সিলেট জেলা আহ্বায়ক অ্যাডভোকেট নাজমুল ইসলাম, সদস্য সচিব হোসাইনুর রহমান লায়েস, যুগ্ম আহ্বায়ক শরীফুজ্জামান চৌধুরী, যুগ্ম আহ্বায়ক মো. আব্দুর রাজ্জাক, সিলেট জেলা যুগ্ম সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন ও এবি যুব পার্টি সিলেটের সমন্বয়ক তানজিল হাসান।

সমাবেশে ওমর ফারুককে আহ্বায়ক ও রেজাউল করিম শোয়েবকে সদস্যসচিব করে ৩১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

সর্বশেষ খবর