Homeগ্রেফতারলক্ষ্মীপুর পল্লীবিদ্যুতের ডিজিএম (আলী হাসান) গ্রেফতার

লক্ষ্মীপুর পল্লীবিদ্যুতের ডিজিএম (আলী হাসান) গ্রেফতার

আশরাফুল আলম জীবন রায়পুর লক্ষীপুর

পল্লী বিদ্যুৎ সমিতির ‘ব্ল্যাক আউট’ কর্মসূচির মাধ্যমে সারা দেশ অস্থিতিশীল করার চেষ্টার ঘটনায় ঢাকার একটি মামলায় লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। গতকাল শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ডিজিএম আলী হাসান মোহাম্মদ আরিফুল ইসলামকে গতকাল রাতেই লক্ষ্মীপুর সদর থানার পুলিশে হস্তান্তর করে সেনাবাহিনী। ওই রাতেই মাইক্রোবাসে করে আলী হাসানকে ঢাকার খিলক্ষেত থানায় পাঠানো হয়। এসব তথ্য নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোন্নাফ হোসেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার পল্লী বিদ্যুৎ সমিতির ব্ল্যাক আউট কর্মসূচির মাধ্যমে ইন্ধন দিয়ে সারা দেশ অস্থিতিশীল করার চেষ্টার ঘটনায় ওই দিন মো. আরশাদ হোসেন (৫৫) নামের এক ব্যক্তি বাদী হয়ে ঢাকার খিলক্ষেত থানায় আলী হাসানকে প্রধান আসামি করে চারজনের নামে সাইবার নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। এতে ডিজিএম আলী হাসানকে গ্রেপ্তার করা হয়। মামলার বাদী মো. আরশাদ হোসেন কুষ্টিয়া জেলা সদরের জুগিয়া গ্রামের বাসিন্দা।


আরও পড়ুন:লালমনিরহাটে অধ্যক্ষের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছে শিক্ষক-কর্মচারীবৃন্দ


ওসি মোন্নাফ হোসেন বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার ভবানীগঞ্জ থেকে আলী হাসানকে সাইবার নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করে সেনাবাহিনী। পরে তাঁকে সদর থানায় সোপর্দ করে। ওই রাতেই তাঁকে ঢাকার খিলক্ষেত থানায় পাঠানো হয়েছে

সর্বশেষ খবর