Homeখেলাআ'লীগ সরকার যে পরিমান অন্যায় ও দূর্নীতি করেছে বিন্দু বিন্দু করে মানুষ...

আ’লীগ সরকার যে পরিমান অন্যায় ও দূর্নীতি করেছে বিন্দু বিন্দু করে মানুষ সুধিয়ে ফেরত দিয়েছে: নুরুল ইসলাম

কুড়িগ্রাম জেলা প্রতিনিধ।।

আওয়ামী লীগ সরকার যে পরিমান দূর্নীতি করেছে যতগুলো অন্যায় করেছে প্রতিটি অন্যায়ের হিসাব বিন্দু বিন্দু করে মানুষ সুধিয়ে নিয়ে ফেরত দিয়েছে। প্রতিটি নেতাকর্মীদের আহবান জানাই পরিবর্তন এসেছে মানুষের প্রতি সাম্য ও মানবিক হয়ে মানুষের জন্য কাজ করে যেতে হবে বলে মন্তব্য করেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

১৮ অক্টোবর সন্ধ্যায় পৌর শহরের কলেজ মোড়স্থ কুড়িগ্রাম পৌর টাউন হলে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের সমন্বয়ে যৌথ কর্মীসভায় এ কথা বলেন তিনি।

এ সময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী সভাপত্বিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দলের কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সাংগাঠনিক সম্পাদক গাজী সুলতান জুয়েল, স্বেচ্ছাসেবক দলের সহ-প্রচার সম্পাদক আসাদুজ্জামান রনি, কুড়িগ্রাম জেলা যুবদলের সভাপতি রায়হান কবীর, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ওয়াহেদ রানা, সদস্য সচিব আরমান হোসেন, ছাত্রদলের সভাপতি আমিমুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান জোবায়ের হিমেল এবং জেলার প্রতিটি ইউনিয়ন,পৌরসভা, উপজেলা থেকে বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জেলানী বলেন,ব্যক্তির কোন অপর্কমের দায় বিএনপি বহন করবে না।৭১সালের পরাজিত শক্তি এবং ২৪ সালের পরাজিত শক্তি এক হয়ে নতুন করে যে প্রেম শুরু করেছে,এই প্রেম যেন বাস্তবায়ন না হয় সেজন্য সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান তিনি।

এছাড়া বক্তারা,বিগত ১৬ বছরে প্রতিটি স্তরে আওয়ামীলীগের দুঃশাসনের কথা তুলে ধরেন। যাতে কোনভাবে দেশে বিশৃঙ্খলা ও অরাজকতা করার সুযোগ না কেউ না পায়, সে ব্যাপারে সবাইকে সজাগ থেকে তারেক রহমানের নেতৃত্ব সৌহার্দ্য ও সম্প্রীতির আগামীর বাংলাদেশ নির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান নেতারা।

সর্বশেষ খবর