Homeসর্বশেষ সংবাদবাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদের গাছা থানার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদের গাছা থানার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

কাজী এহসানুল হক জিহাদ (প্রতিনিধি)

বাংলাদেশ শ্রমিক অধিকার পরিষদ গাজীপুর মহানগর এর অধীন গাছা থানার নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। বোর্ডবাজার মসজিদ রোড এর বালুর মাঠে বিকেল ৩ টায় অনুষ্ঠান শুরু হলে মহানগরের বিভিন্ন থানা , জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মী এবং স্থানীয় লোকদের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

অনুষ্ঠান চলাকালীন হঠাৎ বৈরী আবহাওয়ার কারনে তাৎক্ষণিক সিদ্ধান্তে গাছা থানা শ্রমিক অধিকার পরিষদ এর কার্য্যালয়ে অবিশিষ্ট অনুষ্ঠান সম্পন্ন করা হয়৷ কমিটির সভাপতি মোঃ লিটন এর সভাপতিত্বে পরিচিতি সভাটি অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি আব্দুর রহমান সংগঠনের মূল দাবি শ্রমিকদের ছয় দফা সম্পর্কে বিশদ আলোচনা করেন।

রেশনিং সুবিধা, চিকিৎসা সুবিধা, নূন্যতম মজুরি সহ শ্রমিকদের সকল মৌলিক চাহিদা পূরণ এবং সর্বোপরি শ্রমিকবান্ধব কল্যানরাষ্ট্র গঠনে বর্তমান সরকার দৃশ্যমান কোনো পদক্ষেপ গ্রহন না করলে শ্রমিকরা প্রয়োজনে আরোও একটি গনঅভ্যুত্থান করবে বলে তিনি হুশিয়ারি দেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবনেতা মোমিন আকন্দ, গনঅধিকার নেতা ইন্জিনিয়ার সাইফুল ইসলাম, গাজীপুর মহানগর শ্রমিক অধিকার পরিষদ এর সভাপতি মাজেদুর রশিদ, গাজীপুর জেলা শ্রমিক অধিকার পরিষদ এর আহবায়ক জাকির হোসেন রবিন এবং মহানগর কমিটির যুগ্ন সাধারন সম্পাদক শেখ রায়হান হোসেন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতৃবৃন্দ।

নবগঠিত কমিটির সভাপতি মোঃ লিটন, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম এবং সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন আদনান সহ অন্যান্য নেতৃবৃন্দকে ফুলের মালা গলায় পড়িয়ে বরন করে নেওয়ার মধ্য দিয়ে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানটি শেষ হয়।

Exit mobile version