Homeশিক্ষা-শিক্ষাঙ্গনপাবিপ্রবির বরিশাল জেলা সমিতির নেতৃত্বে রাশেদ-হামিম

পাবিপ্রবির বরিশাল জেলা সমিতির নেতৃত্বে রাশেদ-হামিম

মিকাইল হোসাইন,পাবিপ্রবি প্রতিনিধি।।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(পাবিপ্রবি) বরিশাল জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি প্রকাশ করা হয়েছে।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) সংগঠনটির সাবেক সভাপতি আব্দুর রহমান রাকিব এবং সাধারণ সম্পাদক রাজিব কুমার নয়ন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

আগামী ১ বছরের জন্য দায়িত্ব প্রাপ্ত কমিটিতে সভাপতি হিসেবে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের( ২০১৯-২০) শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো: রাশেদ এবং সাধারণ সম্পাদক হিসেবে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের( ২০২০-২১) শিক্ষাবর্ষের শিক্ষার্থী হামিম মাহমুদ দায়িত্ব পেয়েছেন।

এছাড়াও কমিটিতে আরো আছেন সহ-সভাপতি ইয়াসির আরাফাত,সাংগঠনিক সম্পাদক মোঃ শিপন রহমান,অর্থ সম্পাদক ব্যদ্র দেব ওঝা,দপ্তর সম্পাদক অমিত কবিরাজ,ছাত্রী বিষয়ক সম্পাদক তাকওয়া হক,ছাত্রী বিষয়ক সহ-সম্পাদক প্রজ্ঞা পারোমিতা,সাংস্কৃতিক সম্পাদক মোসাঃ সুইটি,উপ সাংস্কৃতিক সম্পাদক হৃদয়,উপদপ্তর সম্পাদক তাহের মৃধা,প্রচার সম্পাদক জুয়েল খান, উপ-প্রচার সম্পাদক মোঃ আল মামুন তাকবির ও তথ্য সম্পাদক শাফিউল্লাহ নাফিজ।

নব নির্বাচিত সভাপতি মো. রাশেদ বলেন, আমি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই সমিতির সকল সদস্যদের প্রতি। বিশেষ করে তৃতীয় কার্যনির্বাহী কমিটির সহ সকল কার্যনির্বাহী সদস্যদের প্রতি, যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে বরিশাল বিভাগের শিক্ষার্থীরা পাবিপ্রবি ক্যাম্পাসে পারস্পরিক সম্প্রীতি বজায় রেখে এগিয়ে যেতে পেরেছে।

তিনি আরও বলেন, সভাপতি হিসেবে আমাকে দায়িত্ব দেওয়ায় আমি অত্যন্ত কৃতজ্ঞ। সকলের পরামর্শ ও সহযোগিতায় আমরা বরিশাল বিভাগীয় ছাত্রকল্যাণ সমিতির কার্যক্রমে নতুন মাত্রা যোগ করার প্রত্যাশা করি। আশা করছি, একত্রিতভাবে আমরা বরিশালের শিক্ষার্থীদের জন্য আরও সুন্দর ও সুগঠিত ভবিষ্যৎ গড়তে পারবো।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক হামিম মাহমুদ বলেন, সাধারণ সম্পাদক হিসেবে আমাকে নির্বাচিত করায় আমি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের সমিতির মূলনীতি হলো “ভ্রাতৃত্ব, সহায়তা, উন্নতি”। এই মূল্যবোধকে ধারণ করে বরিশাল বিভাগের শিক্ষার্থীদের উন্নতি ও কল্যাণে কাজ করার অঙ্গীকার নিয়ে আমরা এগিয়ে যএতে চাই । সমিতির প্রতিটি সদস্যের সমন্বয়ে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করব, যাতে সকল শিক্ষার্থী তাদের যেকোনো প্রয়োজনে সহায়তা পায় এবং একে অপরের পাশে দাঁড়াতে পারে। নতুন কমিটি এই লক্ষ্য সামনে রেখে কাজ করবে এবং আমাদের কার্যক্রম আরও বেগবান হবে বলে আমি বিশ্বাস করি। আমরা সকলের সহযোগিতায় সমিতির ভবিষ্যৎ কার্যক্রমকে আরও গতিশীল ও শক্তিশালী করে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ।

Exit mobile version