Homeশীর্ষ সংবাদপিরোজপুরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখেছে পল্লীবিদ্যুৎ সমিতি

পিরোজপুরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখেছে পল্লীবিদ্যুৎ সমিতি

পিরোজপুর প্রতিনিধি।।

জনবলের কৃত্রিম সংঙ্কট তৈরী করে গ্রাহকদের হয়রানী করা পল্লীবিদ্যুৎ খাতে অস্তিরতা, পল্লীবিদ্যুৎ সংস্কার ও রাস্ট্রসংস্কার কার্যক্রমে বাধা সৃষ্টি করে দেশকে অস্থিতিশীল করার লক্ষে আরইবি এর দুর্নীতিবাজ কর্মকর্তাদের পদত্যাগ ও বিভাগীয় শাস্তির দাবীতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী করেছে পিরোজপুর ও পাথরঘাটা পিল্লীবিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীগণ।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে পিরোজপুর ও পাথরঘাটা পল্লীবিদ্যুৎ সমিতির গ্রাহকসেবা বন্ধ রেখে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী করেছে কর্মকর্তা ও কর্মচারীগণ।

পাথরঘাটা পল্লীবিদ্যুৎ সমিতির ডেপুটি জোনাল ম্যানেজার আব্দুস সালাম জানান, গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ড (আরইবি)-পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) একীভূতকরণ সহ অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়ন এবং সকল চুক্তিভিত্তিক ও অনিয়মিত কর্মচারীদের নিয়মিতকরণের দাবিতে দির্ঘ দিন ধরে আন্দোলন করে কর্মকর্তা কর্মচারীরা প্রায় ১০ মাস ধরে আন্দোলন চলছে। আমরা অফিসিয়াল ভাবে নিয়ম মেনে শান্তিপূর্ন ভাবে আন্দোলন করতেছি। গ্রামীণ বিদ্যুতায়ন বোর্ড (আরইবি) তাদের ক্ষমতা ক্ষুন্ন হয়ে যাবে তাই তারা এটা চাচ্ছে না। তারা খারাপ মিটার, তার সহ বিভিন্ন খারাপ মালামাল কিনে আমাদের দিচ্ছে আর বদনাম হচ্ছে আমাদের। দুটি একই প্রতিষ্ঠান একই নিয়মে চলবে। এ আন্দোলনের মধ্যেই আমাদের ২০ জন কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে এবং অনেক কর্মকর্তা পানিশমেন্ট ট্রান্সফার করা হয়েছে। এগুলো প্রত্যাহার করতে হবে। এজন্যই আমরা পিরোজপুর ও পাথরঘাটা পল্লীবিদ্যুৎ সমিতি সহ সারাদেশে গ্রহকসেবা বন্ধ রয়েছে।

ডেপুটি জোনাল ম্যানেজার আব্দুস সালাম আরো জানান, বিকেল ৩টা থেকে আমাদের পিরোজপুর পল্লীবিদ্যুৎ সমিতির গ্রাহকসেবা বাগেরহাট থেকে বন্ধ রয়েছে। এতে আমাদের পিরোজপুরের ৭টি উপজেলায় ৪ লাখ ৫ হাজার গ্রাহকসেবা বন্ধ রয়েছে। আমাদের দাবী মেনে ২০ জন কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে তাদের দায়িত্ব ফিরিয়ে দেয়া এবং অনেক কর্মকর্তা পানিশমেন্ট ট্রান্সফার বন্ধ করতে হবে। তাহলেই পিরোজপুর ও পাথরঘাটা পল্লীবিদ্যুৎ সমিতির গ্রাহকদের গ্রাহকসেবা চালু করা হবে।

Exit mobile version