Homeজাতীয়রাষ্ট্র পরিচালনায় এ সরকার অভিজ্ঞ নয়, পরামর্শ নিতে সমস্যা কোথায় : আলাল

রাষ্ট্র পরিচালনায় এ সরকার অভিজ্ঞ নয়, পরামর্শ নিতে সমস্যা কোথায় : আলাল

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আমরা প্রথম থেকেই বলে এসেছি অন্তবর্তীকালীন সরকার যাদের নিয়ে গঠিত হয়েছে তারা এনজিও নিয়ে কাজ করেছেন। আরেকজন আছেন শিক্ষক। রাষ্ট্র পরিচালনায় তাদের কোনো অভিজ্ঞতা নেই। বারংবার বলেছি বিভিন্ন সমস্যা নিয়ে আমাদের সাথে বসুন, ডাকুন। বিএনপি একাধিকবার রাষ্ট্রীয় ক্ষমতায় ছিল। আমরা অভিজ্ঞতার আলোকে সুপরামর্শ দিতে পারতাম। কিন্তু তারা শুনছেন না। পরামর্শ নিতে অসুবিধা কোথায়?বুধবার (১৬ অক্টোবর) দুপুরে জাতীয়তাবাদী প্রচার দল আয়োজিত ডেঙ্গু সচেতনতারোধে লিফলেট বিতরণের ১০ দিনব্যাপী কর্মসূচির প্রথম দিনে রাজধানীর বাংলামোটরে জনসাধারণের মাঝে প্রচারপত্র বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বিএনপি জনগণ কর্তৃক সৃষ্টি। তাই জনগণের যখন বিপদে পড়ে, অশান্তিতে থাকে তখনই বিএনপি তাদের পাশে দাঁড়ায়। কিছুদিন আগে বন্যার সময় আমরা সাধ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ডেঙ্গু প্রতিরোধেও জনসচেতনতা সৃষ্টির জন্য এখনও বিএনপি কাজ করে যাচ্ছে।
আয়োজক সংগঠনের সভাপতি মাহফুজ কবির মুক্তার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, ছাত্রদলের ঢাকা মহানগর পূর্বের সভাপতি খালিদ হাসান জ্যাকি, প্রচার দলের সাধারণ সম্পাদক আকবর হোসেন প্রমুখ।
লিফলেট বিতরণকালে প্রচার দলের সিনিয়র সহ সভাপতি আল আমিন খান, সহসভাপতি রুহুল আমিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াকিদুজ্জামান ডাবলু, সাহিত্য ও প্রকাশনা প্রকাশনা রুহুল আমিন, সহ অর্থ সম্পাদক কামাল উদ্দিন আহমেদসহ ধানমন্ডি, কলাবাগান, নিউমার্কেট এবং হাজারিবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Exit mobile version