Homeঅর্থ প্রদানফুলবাড়ীতে ইসলামিক রিলিফ বাংলাদেশের নগদ অর্থ প্রদান

ফুলবাড়ীতে ইসলামিক রিলিফ বাংলাদেশের নগদ অর্থ প্রদান

ফুলবাড়ী (কুড়িগ্রাম)প্রতি‌নি‌ধি:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইসলামিক রিলিফ বাংলাদেশের স্বনির্ভর দলের সদস্যদের মাঝে খানাভিত্তিক বর্জ্য-ব্যবস্থাপনার জন্য নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। উপজেলার মোট ৩৫০০ জন সদস্যের মাঝে এ অর্থ সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন প্রোজেক্ট অফিসার একেএম মাহফুজ আলম।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলার কাশিপুর ইউনিয়নের কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ, উত্তর কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ ও নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি উচ্চ বিদ্যালয়ের মাঠে এ অর্থ বিতরণ করা হয়।

ইসলামিক রিলিফ ইউএসএ এর অর্থায়ন ও ইসলামিক রিলিফ বাংলাদেশের বাস্তবায়নে আজ উপজেলার কাশিপুর ইউনিয়নে ৪৭৫ জন ও নাওডাঙ্গা ইউনিয়নের ৫৫০ জন সদস্যের মাঝে এ অর্থ বিতরণ করা হয়েছে। এছাড়াও প্রত্যেক সদস্যকে পাঁচ রকমের সবজি বীজ প্রদান করা হয়। পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে বিতরণ করা হবে।


আরও পড়ুন:লক্ষ্মীপুরে আন্তজার্তিক দুর্যোগ প্রশমন দিবস পালিত


অর্থ বিতরণ অনুষ্ঠানে কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মিয়া মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ইসলামিক রিলিফ বাংলাদেশের ফুলবাড়ী উপজেলার প্রোজেক্ট অফিসার একেএম মাহফুজ আলম, অ্যাসিস্ট্যান্ট প্রোজেক্ট অফিসার রবিউল ইসলাম, সাপোর্ট এন্ড এডমিন অফিসার মনিরুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আব্দুল আজিজ মজনু, ইউপি সদস্য ফেরদৌস আলম, কাশিয়াবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পরেশ চন্দ্র সেন, উপকারভোগী নারী আদুরী রাণী সহ আরো অনেকে।

সর্বশেষ খবর