Homeঅপরাধনাগেশ্বরীর কচাকাটায় চাঁদাবাজীর মামলা, অভিযোগের তীর ইউনিয়ন বিএনপি'র এক নেতার দিকেঃ

নাগেশ্বরীর কচাকাটায় চাঁদাবাজীর মামলা, অভিযোগের তীর ইউনিয়ন বিএনপি’র এক নেতার দিকেঃ

মোঃ ওমর ফারুক (নাগেশ্বরী প্রতিনিধি)

অদ্য ১৫ অক্টোবর-২০২৪ রোজ মঙ্গলবার কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার কেদার ইউনিয়নের কচাকাটা বাজারে চাঁদা না দেয়ায় মোঃ মিজানুর রহমান সাবেক ইউপি সদস্য, কেদার ও মোঃ হাকিম বিএসসি সহ কয়েকজনকে লাঞ্চিত করে মারধরের অভিযোগ। বাদীর দায়ের করা চাঁদাবাজীর মামলার এজাহারে উল্লেখিত ঘটনার বিবরন থেকে জানা যায় গত ০২/১০/২০২৪ ইং তারিখে সকাল আনুমানিক ১০.০০ ঘটিকার সময় বাদী মটর সাইকেল যোগে কচাকাটা বাজার হাজী মার্কেটের সামনে আসিলে মোঃ ফারুক হোসেন নামে এক ব্যক্তি তাকে ডাক দিয়ে দার করিয়ে মোঃ আনিছুর রহমান ওরফে তোলার কথা বলে ০২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন এবং বলেন তারাতারি ০২ লক্ষ টাকা নিয়ে মোঃ আনিছুর রহমান ওরফে তোলার দেখা করেন আর যদি টাকা দিতে না পারেন তবে যেনো কচাকাটা বাজারে না আসেন।


আরও পড়ুন:নেতানিয়াহুকে যুদ্ধাপরাধী বললেন র‍্যাপার স্নেক


পরে ০৯/১০/২০২৪ ইং তারিখে আনুমানিক সন্ধা ০৭.০০ ঘটিকায় বাদী কচাকাটা বাজারের নিকটে মহিলা কলেজ মোড়ে জনৈক মোঃ মতিন মিয়ার দোকানের সামনে আসিয়া মোঃ হাকিম বিএসসি সহ পরিচিত অন্য কয়েকজনের সাথে আলাপ আলোচনার এক পর্যায়ে হঠাৎ করেই গত ০২/১০/২০২৪ ইং তারিখে মোঃ আনিছুর রহমান ওরফে তোলার পক্ষে ০২ লক্ষ টাকা চাঁদা দাবী করা মোঃ ফারুক হোসেন ও মোঃ বাচ্চু মিয়া সহ কয়েকজন এসে বলতে থাকে এই তুই ০২ লক্ষ টাকা না দিয়ে কেনো বাজারে এসেছিস। এরপর বিবাদীগন সম্মিলিতভাবে বাদী সহ অন্যদেরকে লাঞ্চিত করেন এবং মারধর করে ধারালো অস্ত্র দিয়ে প্রাণনাসের চেষ্টা করেন। পরে স্থানীয় লোকজন চিৎকার চেচামেচি শুনিয়া ঘটনাস্থলে এসে বাদী সহ অন্যদেরকে উদ্ধার করে লোক মারফৎ ভুরুঙ্গামারী হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করে। এরপরেও বিবাদীগন বিভিন্নভাবে বাদী সহ অন্য লাঞ্চিত ব্যক্তিবর্গকে মামলা না করার জন্য হুমকি ধামকি দিতে থাকে।

চিকিৎসা শেষে গত ১৪/১০/২০২৪ ইং তারিখে বাদী নিকটস্থ কচাকাটা থানায় মামলা করার উদ্দেশ্যে এজাহার দাখিল করেন। বাদী মোঃ মিজানুর রহমান এর মৌখিক বিবরনিতে জানা যায় কেদার ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক হিসাবে পরিচিত মোঃ আনিছুর রহমান ওরফে তোলার নির্দেশেই মোঃ ফারুক সহ অন্যরা দাবীকৃত ০২ লক্ষ টাকা চাঁদা না পেয়ে ক্রোধাহ্নীত হয়ে পরিকল্পিতভাবে তার উপর আক্রমন চালা

Exit mobile version