Homeআন্তর্জাতিকসৌদি আরবে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুর রায়পুরের প্রবাসী যুবক শাকিল নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুর রায়পুরের প্রবাসী যুবক শাকিল নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি।।

লক্ষ্মীপুরের রায়পুরে মো. শাকিল হোসেন (২৩) নামের সৌদি আরব প্রবাসী এক যুবক নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার দুপুরে ১২টার দিকে সৌদি আরবের আভা খামিজ মোসাইদ শহরে (রোববার সকালে) এই দুর্ঘটনা ঘটেছে। টাকার জন্য নিহত শাকিলের লাশ বাংলাদেশে গ্রামের বাড়ীতে আনতে পারছেন না বলে তার বড় ভাই মনির হোসেন জানিয়েছেন।

নিহত শাকিল হোসেন রায়পুর উপজেলার দক্ষিন চরবংশী ইউপির ১নং ওয়াডের হাওলাদার স্টেশান এলাকার মাজি বাড়ীর কৃষক আলী মদ্দিন মাঝির ছেলে। শাকিল ৮ ভাইবোনের মধ্য সকলের ছোট ও অবিবাহিত।

নিহত শাকিলের বড় ভাই মনির হোসেন জানান, প্রায় ৭ লাখ টাকা রীন করে ৬ মাস আগে একই এলাকার স্বজন আইয়ুব আলী গাজির মাধ্যমে সৌদি আরব যায়। সেখানে পরিচ্ছন্নতাকর্মীর কাজ করতেন । ওই গাড়ী থেকে নেমে রাস্তায় দাড়ালে শাকিলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। বর্তমানে তাঁর লাাশ সৌদি আরবের আভা শহরের সরকারি হাসপাতালের হিমঘরে রয়েছে।

দক্ষিন চরবংশী ইউপি সদস্য ও সমাজসেবক বশির হাওলাদার বলেন, শাকিলের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারের সাথে আমরাও শোকাহত। তার লাশ দেশে আনতে সকল সহযোগিতার জন্য বাংলাদেশ এবং সৌদি সরকারের দূতাবাসের প্রতি আহবান জানাই।

Exit mobile version