Homeসর্বশেষ সংবাদধুনটে আট রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার

ধুনটে আট রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার

মুঞ্জুরুল হক, ধুনট (বগুড়া)।।

বগুড়ার ধুনটে আট রাউন্ড তাজা গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার বিকেল অনুমান ৫.৩০ টায় উপজেলার গোপালনগর ইউনিয়নের রান্ডিলা গ্রামস্থ স্বর্ণকারপাড়া মোড়ের পশ্চিম পার্শ্বে জনৈক এক কৃষকের পোটলের ক্ষেত থেকে এ পিস্তল উদ্ধার করে।

শনিবার দুপুরে থানা সূত্রে জানা যায়, ঘটনার দিন ধুনট থানার এসআই হায়দার সঙ্গীয় ফোর্স নিয়ে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ধুনট থানা এলাকায় কর্তব্যরত অবস্থায় বিকেল অনুমান ৫ টার দিকে উপজেলার রান্ডিলা টু নওদাব্রক্ষ্মগাছা ইটপাড়া রাস্তার রান্ডিলা গ্রামস্থ স্বর্ণকারপাড়া মোড় নামক রাস্তার পশ্চিম পার্শ্বে জনৈক আকুমুদ্দিন স্বর্ণকার এর পটল ক্ষেতের আইলে পরিত্যক্ত অবস্থায় একটি কালো রংয়ের পিস্তল পড়ে আছে এবং বেশকিছু লোকজন পিস্তলটি দেখার জন্য জমায়েত হয়ে আছে। এমন খবর পেয়ে উদ্ধর্তন কর্তৃপক্ষকে অবগত করে ঘটনাস্থল থেকে অনুমান ৫.৩০ টার দিকে পরিত্যাক্ত অবস্থায় একটি কালো রংয়ের লোহার তৈরী বিদেশী ম্যাগাজিন যুক্ত পিস্তল উদ্ধার ও ম্যাগাজিনের ভিতরে থাকা ৮ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। যার ফায়ারিং পিন ও ট্রিগার সংযুক্ত, বাটসহ লম্বা প্রায় ১৮ সে.মি এবং একটি ম্যাগাজিন যার দৈঘ্য প্রায় ১১ সে.মি।

ধুনট থানার অফিসার ইনচার্জ সাইদুল আলম জানান, জব্দকৃত পিস্তল শুক্রবার ডাইরীভুক্ত (জিডি নং-৬৬৫) করে থানা মালখানায় বিধি মোতাবেক জমা রাখা হয়েছে। পুলিশ সুপার বগুড়া স্যারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল, বগুড়া স্যারের নেতৃত্বে ধুনট থানা পুলিশ সকল প্রকার অপরাধ দমনে বদ্ধ পরিকর।

সর্বশেষ খবর