Homeবাংলাদেশরাত পোহালেই শারদীয় দুর্গোৎসব শুরু

রাত পোহালেই শারদীয় দুর্গোৎসব শুরু

মাগুরা প্রতিনিধি

অবশেষে অপেক্ষা ফুরালো, ঢাকে পড়লো কাঠি, বাজলো উৎসবের বাজনা। মর্তে আসছেন দেবী, তাই তো নগরী সেজেছে অন্য এক রূপে। রাস্তায় রাস্তায় আলোকসজ্জা। ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই উপভোগ করছেন এই উৎসবকে।
রাত পোহালেই বুধবার  (০৯ অক্টোবর) সকাল থেকে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসবের মূল আনুষ্ঠানিকতা শুরু হবে।
মাগুরায় শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষ্যে নিরাপত্তায় পুলিশ ও আনসার সদস্যদের ব্রিফিং অনুষ্ঠিত। আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষ্যে মাগুরা জেলায় কর্তৃক নিরাপত্তায় থাকবেন(  পুলিশ সদস্য :২৫২) ডিউটিতে নিয়োজিত আনসার সদস্য : পুলিশ ও আনসার সদস্যদের  ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে (৮ অক্টোবর ) সকালে মাগুরা জেলা পুলিশ লাইন্স ড্রিল সেডে আসন্ন শারদীয় দুর্গাপূজায় মাগুরার বিভিন্ন পুজা মন্ডপে নিরাপত্তা ডিউটিতে নিয়োজিত পুলিশ


আরও পড়ুন:মাগুরা স্বপ্নপূরণ কল্যান সংস্থা কতৃক বৃক্ষ বিতরন কর্মসুচি


ও আনসার সদস্যদের  নিয়ে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়। উক্ত ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন মাগুরা জেলার পুলিশ সুপার জনাব মিনা মাহমুদা, বিপিএম। পুলিশ সুপার মাগুরা মহোদয় ব্রিফিংয়ে উপস্থিত পুলিশ ও আনসার সদস্যদের শারদীয় দুর্গাপূজায় দায়িত্ব পালনকালে করণীয় ও বর্জনীয় সম্পর্কে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এসময় মাগুরা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোঃ কলিমুল্লাহ;  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব দেবাশীষ কর্মকার; জেলা আনসার কম্যান্ড্যান্ট জনাব মোঃ মাহবুবুর রহমান সরকার ও জেলা পুলিশের  বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর