Homeজেলাপাবিপ্রবিতে দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন নেতৃত্বে তারেক-রাকিবুল।

পাবিপ্রবিতে দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন নেতৃত্বে তারেক-রাকিবুল।

পাবিপ্রবি প্রতিনিধিঃ
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) দিনাজপুর জেলা শিক্ষার্থীদের সংগঠন।দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির ৯২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির সভাপতি হিসেবে মনোনীত হয়েছে সিভিল ইন্জিনিয়ারিং বিভাগের ১০ তম ব্যাচের শিক্ষার্থী তারেক রহমান হৃদয় এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে আর্কিটেকচার ইন্জিনিয়ারিং বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ রাকিবুল ইসলাম। পাবিপ্রবির দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির উপদেষ্টা মন্ডলী আগামী ০১ (এক) বছরের জন্য এ কমিটির অনুমোদন করেন।

কমিটির নবীন সভাপতি তারেক রহমান হৃদয়, বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকেই সংগঠনটির সাথে কাজ করে আসছি। দিনাজপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধান করেছি। ইফতার মাহফিল সহ সংগঠন কর্তৃক আয়োজিত সকল কর্মকাণ্ডে সংশ্লিষ্ট থাকতে চেষ্টা করেছি। এরই ধারাবাহিকতায় এখন সংগঠনটির গুরু দায়িত্ব আমার হাতে অর্পণ করেছেন জ্যেষ্ঠ সদস্যরা। আমাকে মনোনীত করার জন্য সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই। সাবেক ও বর্তমান সকল সদস্যের পরামর্শ নিয়ে জেলা সমিতিকে এগিয়ে নিতে সর্বোচ্চ চেষ্টা করবো।


আরও পড়ুন:মাগুরায় আবারো এক দফা দাবি নিয়ে নার্সদের কর্মবিরতি


এছাড়াও নবীন সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম বলেন, দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হওয়ায় আমি অনেক উচ্ছ্বাসিত আনন্দিত। আমাকে সা: সম্পাদক এর দায়িত্ব দেওয়ার জন্য পূর্ববর্তী কমিটি ও শিক্ষকবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই। আমাকে অর্পিত দায়িত্ব আমি সততার সাথে পালন করে যাবো। দিনাজপুর জেলা সমিতি আমার আবেগ ও ভালবাসার জায়গায়, আমি জেলা সমিতির সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড সুনিপুণ ভাবে পরিচালনায় সদা সংকল্পবদ্ধ। আমরা আমাদের জেলা সমিতির সকল শিক্ষার্থীর সকল প্রকার সমস্যায় পাশে থেকে সমাধান করার চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

সর্বশেষ খবর