Homeশিক্ষা-শিক্ষাঙ্গনপাবিপ্রবি’র রসায়ন সমিতির নতুন কমিটি প্রকাশ

পাবিপ্রবি’র রসায়ন সমিতির নতুন কমিটি প্রকাশ

মিকাইল হোসাইন,পাবিপ্রবি প্রতিনিধি।।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষার্থীদের সংগঠন রসায়ন সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) বিকেল সাড়ে তিনটায় ক্যাফেটেরিয়া বিল্ডিংয়ের ৪০১ নম্বর রুমে রসায়ন বিভাগের চেয়ারম্যান মো. ফারুক আহমেদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়।

উক্ত কমিটির সভাপতি হয়েছেন রসায়ন বিভাগের চেয়ারম্যান মো. ফারুক আহমেদ, সহ-সভাপতি হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মো. শাহরিয়ার ইমন এবং সাধারণ সম্পাদক হয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. হুযাইফা।

এছাড়াও , যুগ্ম-সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর, সাংস্কৃতিক সম্পাদক মো. সজীব হোসেন , উপ-সাংস্কৃতিক সম্পাদক সানজিদ সৌরভ, ছাত্রী বিষয়ক সম্পাদক মোছা. মারিয়া খাতুন, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক আয়েশা সিদ্দিকা, প্রচার সম্পাদক মো. আল আমিন হোসেন , উপ-প্রচার সম্পাদক মো. তানজিম হক আভাস, ক্রীড়া-সম্পাদক নুহাশ ইসলাম, উপ-ক্রীড়া সম্পাদক মো. রায়হান আলী, আলোকচিত্র বিষয়ক সম্পাদক তনক কুমার শীল, উপ-আলোকচিত্র বিষয়ক সম্পাদক মো. সফিউল্লাহ খান নাফিস এবং কার্যকরী সদস্য মোছা. নীলিমা আক্তার, মো. আবু রায়হান, কৃপাসিন্ধু অধিকারী, মো. আবদুল্লাহ, মো. সজীব প্রাং, লাকি খাতুন, মুত্তাছিম বিল্লাহ ও মো. খালিদ। বিভাগের শিক্ষা গবেষণা, খেলাধুলা ও প্রচার প্রসারণের জন্য আগামী এক বছর কমিটির সদস্যরা কাজ করবেন।

নব-নির্বাচিত সহ-সভাপতি বলেন, প্রথমত রসায়ন পরিবার সকলের এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই এত বড় দায়িত্বের যোগ্য মনে করার জন্য। বিগত কমিটির সফলতা গুলো আরো সাফল্যমন্ডিত করা এবং তাদের অপূর্ণতা গুলোকে পূর্ণতায় রুপান্তর করাই আমার লক্ষ্য হবে।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক বলেন, প্রথমত রসায়ন পরিবার সকলের এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাই আমার সহপাঠীদের কে আমাকে তাদের প্রতিনিধি হিসেবে নির্বাচিত করার জন্য । রসায়ন বিভাগ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সবসময় নতুন কিছু উপহার দিয়ে এসেছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে রসায়ন বিভাগ এর শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তাদের একান্ত সহযোগিতার মাধ্যমে এগিয়ে নিয়ে যাবো ইনশাআল্লাহ। আমি আমার সকল দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করার চেষ্টা করবো।রসায়ন বিভাগ তার অনন্য কাজ এর মাধ্যমে এগিয়ে যাক এই প্রত্যাশা সকলের কাছে ব্যক্ত করছি।

সর্বশেষ খবর