Homeজেলাশেরপুরে বিস্ফোরক দ্রব্য আইন মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

শেরপুরে বিস্ফোরক দ্রব্য আইন মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় সীমাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গৌড়দাস রায় চৌধুরীকে ৬৫ গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বেলা ৩টার দিকে তাকে সিমাবাড়ী ইউনিয়নের বেটখোর বাজার থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার গৌর দাস রায় চৌধুরী শেরপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং বর্তমান কমিটির কার্যকরী সদস্য। গত ২৮ সেপ্টেম্বর শেরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টুর বিস্ফোরক দব্য আইনে দয়ের করা মামলার ১৪১ জনের অন্যতম আসামী ছিলেন তিনি।

শেরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক ও এই মামলার তদন্তকারী কর্মকর্তা রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এ নিয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, “গৌরদাস রায় চৌধুরীকে গ্রেফতার করে বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।”

থানা পুলিশ সূত্র মতে, ২০২৩ সালের ১৫ নভেম্বর তৎকালে দলীয় রাজনৈতিক কর্মসূচি পালনের সময় বিএনপির মিছিলে ও অফিসে হামলা ভাঙচুর করে। এ ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করা হয়। এই মামলায় স্থানীয় আওয়ামী লীগের দলীয় সাবেক দুজন সংসদ সদস্য হাবিবর রহমান ও মজিবর রহমানসহ ১৪১ জনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন। এই নিয়ে এ মামলায় দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

Exit mobile version