Homeসর্বশেষ সংবাদদেশব্যাপী জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

দেশব্যাপী জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

নুর মো: খালেকুজ্জামান, গাইবান্ধা প্রতিনিধি।।

জন্ম-মৃত্যু নিবন্ধন আনবে দেশে সুশাসন এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধায় জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত হয়েছে। ০৬ অক্টোবর (রবিবার) সকাল সাড়ে ১০ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস-২০২৪ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । এর আগে দিবসটি উপলক্ষ্যে সকলের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালির আয়োজন করা হয়।

উক্ত র‍্যালি ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক চৌধুরী মোয়াজ্জম আহমদ। স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক (উপসচিব) মো. শরিফুল ইসলাম।

গাইবান্ধায় জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত
গাইবান্ধায় জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জসিম উদ্দিন। বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব এবং ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মাফি মহিউদ্দিন ,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি।।

নীলফামারীর কিশোরগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা হয়।

আজ রবিবার (৬ অক্টোবর) উপজেলা পরিষদ চত্বর হতে একটি বর্ণাঢ্য র‍্যালি হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী হকের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন গাড়াগ্রাম ইউপি তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা আহসান হাবিব খান পাইলট।

বক্তব্য রাখেন উপজেলা আইসিটি অফিসার মাহফুজার রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রা

কিশোরগঞ্জে জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস পালিত

শেদুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার জাকির হোসেন, বড়ভিটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফজলার রহমান, নিতাই ইউপি চেয়ারম্যান মোত্তাকিনুর রহমান আবু, গাড়াগ্রাম ইউপি সচিব আবু সুফিয়ান প্রমুখ।

 

এতে ইউপি চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি হিসাব সহকারী, উদ্যোক্তা, গ্রাম পুলিশগণ অংশগ্রহণ করে।

Exit mobile version