Homeঅপরাধছাত্র হত্যা: আওয়ামী লীগ ও যুবলীগের আরও ২ নেতা গ্রেফতার

ছাত্র হত্যা: আওয়ামী লীগ ও যুবলীগের আরও ২ নেতা গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে রাজধানীর পল্লবীতে ইমন হত্যার ঘটনায় করা মামলায় আওয়ামী লীগ ও যুবলীগের আরও দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্সের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমানের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

গ্রেফতার দুজন হলেন: পল্লবী থানার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের নেতা মোহাম্মদ দ্বীন ইসলাম এবং ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আকবর হোসেন জনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ৪ আগস্ট বিকেলে পল্লবী থানার মিরপুর-১০ নম্বর বাসস্ট্যান্ডের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে সড়কে আরও অনেক ছাত্র-জনতার সঙ্গে শান্তিপূর্ণ আন্দোলনে অংশ নিয়েছিল মো. ইমন হোসেন আকাশ।

এ সময় আন্দোলনরত ছাত্র-জনতার ওপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করেন আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এত ইমন গুলিবিদ্ধ হন। তাকে স্থানীয় ডা. আজমল হাসপাতাল লিমিটেডে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ইমনের মা বাদী হয়ে ২৭ আগস্ট পল্লবী থানায় একটি মামলা করেন। মামলার এজাহারভুক্ত আসামি মোহাম্মদ দ্বীন ইসলাম ও মো. আকবর হোসেন জনিকে শনিবার (৫ অক্টোবর) রাতে পল্লবী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তাদের আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, ইমন হত্যা মামলায় গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে পল্লবী এলাকা থেকে থানা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ ওয়াসিমকে গ্রেফতার করে পুলিশ।

Exit mobile version