Homeসর্বশেষ সংবাদনাগেশ্বরীতে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস পালিত

নাগেশ্বরীতে যথাযোগ্য মর্যাদায় বিশ্ব শিক্ষক দিবস পালিত

ওমর ফারুক, নাগেশ্বরী প্রতিনিধি।।

অদ্য ০৫ অক্টোবর-২০২৪ রোজ শনিবার কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলায় বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শিক্ষকদেন হাত ধরেই শিক্ষা ব্যবস্থার শুরু শিরোনামে নাগেশ্বরী উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে আজ ০৫ অক্টোবর ২০২৪ সকাল ১১ ঘটিকায় একটি বর্নাঢ্য র‍্যালি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষীন শেষে উপজেলা প্রশাসন হলরুমে এক আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা শেষে উপজেলার প্রাথমিক, মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসার গুনি শিক্ষকগণকে সংবর্ধনা প্রদান করা হয়। এতে উপজেলার সকল পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় হাজার খানেক শিক্ষক অংশ নেন।

সভায় বৈষম্যবিরোধী ছাত্র জনতার আন্দোলনে নিহতদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভাটি পরিচালনা করেন রায়গঞ্জ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শফিকুল ইসলাম।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব সিব্বির আহমেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোফাকখারুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব মোঃ কামরুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার নিখিল চন্দ্র বর্মন, খেলার ভিটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক, আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ও ডিএম একাডেমীর প্রধান শিক্ষক মোঃ আনিছুর রহমান, বৈষম্যবিরোধী শিক্ষক সমন্ময় পরিষদের আহবায়ক মোঃ শামসুদ্দিন আহমেদ ও সদস্য সচিব প্রভাষক গোরাম রসুল রাজা, বেসরকারি মাধ্যমিক সহকারি শিক্ষক সমিতির আহবায়ক মোঃ জাহিদুল ইসলাম খাঁন ও সদস্য সচিব মোঃ ওমর ফারুক সহ প্রাথমিক, মাধ্যমিক, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষক ও অধ্যক্ষগণ।

Exit mobile version