Homeবাংলাদেশবৃষ্টির দিনে মজাদার হাঁসের মাংস রান্না করলেন পরীমণি

বৃষ্টির দিনে মজাদার হাঁসের মাংস রান্না করলেন পরীমণি

ব্যক্তিগত কারণসহ নানা ইস্যুতে সব সময় আলোচনায় থাকেন ঢালিউডের চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত সরব থাকেন তিনি। টানা কয়েকদিনের বৃষ্টিতে কখনও বেলি ফুল কখনও দোলনচাঁপা হাতে নিয়ে ছবি পোস্ট করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। এবার নিজের হাতের মজাদার রান্নার ভিডিও দিয়ে তাক লাগালেন নেটিজেনদের।
বিনোদন প্রতিবেদকবৃষ্টির দিনে নিজ হাতে হাঁসের মাংস রান্না করে ফেসবুকে ছবি শেয়ার করেছেন পরীমণি। তার ভিডিওতে হাজারো অনুসারী মন্তব্য করেছেন।

ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, আজকে নাকি অনেক বৃষ্টি! নিজের হাতে রান্না হাঁসের মাংস।

সেই ভিডিওতে একজন লিখেছেন, বৃষ্টি মুখর আবহাওয়া

অন্য একজন বললেন, বাহ্ অসাধারণ সুন্দর পরী। বৃষ্টির দিনের সেরা রান্না।

গত মাসে বিবাহবিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করেছিলেন তিনি। তিনি লিখেছিলেন, শুকরিয়া। আমারা ভালো আছি। হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী!

দাম্পত্যে টানাপোড়েনের মধ্যে ভেঙে যায় ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি শরিফুল রাজ ও পরীমণির সংসার। গত বছর ১৮ সেপ্টেম্বর রাজের ঠিকানায় ডিভোর্স নোটিশ পাঠিয়ে ছিলেন পরীমণি।
পরীমণি এবং শরিফুল রাজ ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়েই সম্পর্কে জড়ান। এরপর প্রেম পর্ব কাটিয়ে বসে যান বিয়ের পিঁড়িতে। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরীফুল রাজ। ২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান। চলতি বছরের মে মাসে এক কন্যা সন্তান দত্তক নেন এই তারকা। তার মেয়ের নাম রাখেন সাফিরা সুলতানা প্রিয়ম।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। তবে ‘রানা প্লাজা’ (২০১৫) সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। পরীমণির উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে মা, গুণিন, মুখোশ, বিশ্বসুন্দরী, স্বপ্নজাল, আমার প্রেম আমার প্রিয়া, রক্ত, মহুয়া সুন্দরী প্রভৃতি।

Exit mobile version