Homeসর্বশেষ সংবাদবস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে অধিনায়কের

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে অধিনায়কের

পিরোজপুর প্রতিনিধি।।

সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা করবে বলে জানিয়েছেন পিরোজপুরে দায়িত্বরত বাংলাদেশ সেনাবাহিনীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আরিফুল ইসলাম (পিএসসি)।

বৃহস্পতিবার রাতে পিরোজপুর প্রেসক্লাবে বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাতকালে তিনি এ আশ্বাস দেন। লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আরিফুল ইসলাম এর সাথে মেজর জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম তানভীর আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় পিরোজপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় লেফটেন্যান্ট কর্ণেল আরিফুল ইসলাম সাংবাদিকদের কাছ থেকে পিরোজপুরের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। এছাড়া আসন্ন শারদীয় দূর্গা উৎসব নির্বিঘ্ন করতে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের সর্বোচ্চ সহযোগীতা করবে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আসন্ন দূর্গা পূজা এবং সাম্প্রতিক পরিস্থিতিকে কেন্দ্র করে সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরণের গুজব ছড়াবে। তবে এসব গুজবের বিষয়ে সাংবাদিকদের সচেতন থাকার আহবান জানান তিনি।

সর্বশেষ খবর