Homeধর্মমহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় রাজবাড়ীতে প্রতিবাদ সভা ও...

মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি করায় রাজবাড়ীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ

রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে বৃষ্টি উপেক্ষে করে মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি ও ইসলাম ধর্মকে নিয়ে কূরুচিপূর্ণ মন্তব্য করায় প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেছে হেফাযত ইসলাম বাংলাদেশ রাজবাড়ী জেলা শাখা।

বৃহস্পতিবার সকাল এগারোটায় জেলা শহরের আজাদী ময়দান থেকে রাজবাড়ী হেফাযত ইসলামের আয়োজনে এ বিক্ষোভ ও সমাবেশ করা হয়।এসময় বিক্ষোভটি আজাদী ময়দান থেকে শুরু করে প্রধান সড়ক পান্নাচত্ত ঘুরে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি চত্তরে এসে শেষ হয়।

এসময় মহানবী হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে কটুক্তি ও ইসলাম ধর্মকে নিয়ে কূরুচিপূর্ণ মন্তব্য করায় হিন্দু ধর্মগুরু মহারাজ ও বলে জেপি বিধায়ক নিতেশ রানে সহ দুইজন কে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ সমাবেশ করেন তারা।অনতি বিলম্বে তাদের ফাঁসির দাবী জানান হেফাযত নেতারা।


আরো পড়ুন:রাজবাড়ীতে শিশু মিনহাজ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


জেলা হেফাজত ইসলামের সহ সভাপতি আলাউদ্দিন আল আজাদ জেলা মহা সচিব, পীর সাহেব রসূলপুরী হযরত মাওলানা মাসুম বিল্লাহ নেসারী,জেলা সভাপতি আমীর আলহাজ মাওলানা মো. ইলিয়াস মোল্লা সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুবুর রহমান সঞ্চালনা করেন সহ সাধারণ সম্পাদক ইউসুফ নোমানী অর্থ সম্পাদক আব্দুল্লাহ মূসা ও সদস্য আবু উমার রাকিব বক্তৃতা করেন।

সর্বশেষ খবর