Homeরাজনীতিবগুড়ার শেরপুরে বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার

বগুড়ার শেরপুরে বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় আওয়ামীলীগ নেতা গ্রেপ্তার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে বিস্ফোরক দ্রব্য আইনে মামলায় স্থানীয় আওয়ামী লীগ নেতা আয়নাল হককে (৫৫) গ্রেপ্তার করা হয়েছে। তিনি খামারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। গতকাল বুধবার (২ অক্টোবর) দিবাগত রাতের সাড়ে সাতটায় উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারখান্দি বাজার থেকে তাঁকে থানা পুলিশ গ্রেপ্তার করে।

আজ বৃহস্পতিবার (৩ অক্টোবর) আদালতের মাধ্যমে তাকে বগুড়ার কারাগারে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে থানা পুলিশ।

থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বলেন, গত ২৮ সেপ্টেম্বর শেরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম এর দায়ের করা বিস্ফোরক দ্রব্য আইনের মামলায় আয়নাল হক এজাহারভুক্ত আসামি। এই মামলায় স্থানীয় আওয়ামী লীগের দলীয় সাবেক দুজন সংসদ সদস্য হাবিবর রহমান ও মজিবর রহমানসহ ১৪১ জনকে আসামি হিসেবে অন্তর্ভুক্ত হয়েছেন।

থানা পুলিশ সূত্র মতে, ২০২৩ সালের ১৫ নভেম্বর তৎকালে দলীয় রাজনৈতিক কর্মসূচি পালনের সময় বিএনপির মিছিলে ও অফিসে হামলা ভাঙচুর করে। এ ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর থানায় মামলা দায়ের করা হয়।

এ নিয়ে শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, রফিকুল ইসলামের দায়ের করা মামলা তদন্ত করে সঠিক আইনগত পদক্ষেপ নেওয়া হবে। তদন্তে যারা জড়িত থাকার প্রমাণ পাওয়া যাবে শুধু তাঁদেরকে গ্রেপ্তার করে আইনে আওতায় আনা হবে।

Exit mobile version