Homeসর্বশেষ সংবাদসুনামগঞ্জের ধর্মপাশায় অগ্নিকান্ডে একই পরিবারের ৬ জনের রহস্যজনক মৃত্যু

সুনামগঞ্জের ধর্মপাশায় অগ্নিকান্ডে একই পরিবারের ৬ জনের রহস্যজনক মৃত্যু

মধ্যনগর সুনামগঞ্জ, প্রতিনিধি।।

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় একটি আশ্রায়ন প্রকল্পের ঘরে অগ্নিকান্ডে ভুস্বীভুত হয়ে একই পরিবারের স্বামী-স্ত্রী,চার সন্তানসহ ৬ জনের রহস্যজনক মৃত্যু হয়েছে। মধ্যরাতে উপজেলার জয়শ্রী ইউনিয়নের আদর্শ গ্রাম শিমের খাল আশ্রয়ন প্রকল্পে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, শিমেরখাল গ্রামের দিনমজুর এমারুল মিয়া(৫৫),স্ত্রী পলি আক্তার (৪৫) শিশু সন্তান পলাশ (৯),ফরহাদ (৭),ফাতেমা বেগম(৫),ওমর ফারুক (৩)।
বিষয়টি নিশ্চিত করেছেন ধর্মপাশা থানার ওসি এনামুল হক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১২ টার পরে শিমেরখাল আশ্রায়ন প্রকল্পের ঘরে আগুনের সূত্রপাত হয়। এসময় ঘরে অবস্থান করছিলেন দিনমজুন এমারুল ও তার স্ত্রী ও চার সন্তান। ঘরের ভেতর থেকে দরজা তালাবদ্ধ অবস্থায় আটকানো ছিলো। পাশের ঘরের লোকজন আগুনের ধোয়া দেখে এগিয়ে আসলে দরজা তালাবদ্ধ থাকায় নিহতের উদ্ধার করা যায়নি। স্থানীয় পুলিশকে খবর দিলে পুলিশ ও স্থানীয়রা ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে দেখতে পায় একই পরিবারের এই দম্পতি ও তার চার সন্তান অগ্নিকান্ডে ভস্বিভূত হয়ে পরে আছেন।

এদিকে অগ্নিকাণ্ডের মৃত্যুর ঘটনাকে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে। ঘর ভেতর থেকে তালাবদ্ধ থাকায় নানা প্রশ্নের জন্ম দিয়েছে স্থানীয়দের মাঝে। অগ্নিকাণ্ডে ঘটনা আত্মহত্যা হতে পারে বলে মনে করছেন স্থানীয়রা। তবে নিশ্চিত করে ঘটনার কারন বলতে পারছেননা নিহতের স্বজনরা। প্রাথমিকভাবে অগ্নিকান্ডের নিহতের মৃত্যু হলেও ঘটনার কারন নিয়ে স্পষ্ট নয় পুলিশ।

ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করতে আলামত সংগ্রহ করার কথা জানিয়ে সহকারি পুলিশ সুপার (ধর্মপাশা সার্কেল) আলী ফরিদ আহমেদ বলেন, আমরা ঘটনার খবর শুনে ঘটনাস্থলে এসে ঘরে মৃত দেহগুলো পুড়ানো অবস্থায় দেখতে পাই। ঘরের দরজায় তালা ঝুলানো ছিল। চাবি নিচে পড়ে ছিল। ঘরের বিভিন্ন আলামতসহ মরদেহের সুরতহাল শেষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহণের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন। পুলিশ সুপার বলেন, আনোয়ার হোসেন গণমাধ্যমকে বলেন, ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। সিআইডি ও সিবিআইয়ের ক্রাইম ইউনিট ঘটনাস্থলে পৌঁছে কারন উদঘাটনের কাজ করবে বলে জানান তিনি

Exit mobile version