Homeসর্বশেষ সংবাদমাগুরায় এক দফা দাবি নিয়ে তিন ঘন্টা কর্মবিরতি নার্সদের

মাগুরায় এক দফা দাবি নিয়ে তিন ঘন্টা কর্মবিরতি নার্সদের

এস এম শিমুল রানা, মাগুরা প্রতিনিধি।।

মাগুরায় এক দফা দাবিতে মঙ্গলবার সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত তিন ঘন্টা কর্মবিরতিতে মাগুরা জেলা শাখার নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের আহ্বায়ক জাহানারা নাজনীন ।

মঙ্গলবার ( ১ অক্টোবর) আহ্বায়ক জাহানারা নাজনীন বলেন, প্রায় এক মাস ধরে আমরা একদফা দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছি। দাবি আদায় না হওয়ায় আজ থেকে সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত তিন ঘন্টা কর্ম বিরতি পালন করবে জানান। এরপর ২ অক্টোবর (বুধবার) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ৫ ঘণ্টা কর্মবিরতি পালন করব। দাবি না মানলে আগামীতে কমপ্লিট শাটডাউনে যাওয়ার হুঁশিয়ারি দেন তিনি। মাগুরা সদর হাসপাতালের জরুরি বিভাগ, ইমারজেন্সি ওটি, সিসিইউ, ডায়ালাইসিস, পিআইসিইউ লেবার ওয়ার্ডসহ ইউনিটগুলো কর্মবিরতির আওতামুক্ত থাকবে বলেও জানান।

জাহানারা নাজনীন আরও বলেন, আমলা ও ক্যাডার অফিসারদের বাদ দিয়ে যোগ্যতা ও দক্ষতার ভিত্তিতে আমাদের নার্সদের মধ্য থেকে এইসব পদে পদায়নের দাবি জানাচ্ছি। আমরা অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টা অধ্যাপক ড. ইউনূস ও স্বাস্থ্য উপদেষ্টাদের কাছে আমরা দাবি জানাই। এ কর্মবিরতিতে মাগুরা সদর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালের নার্সরা উপস্থিত ছিলেন।

Exit mobile version