Homeজেলাশেরপুরে মামলার প্রতিবাদ জানিয়েছে মালিক-শ্রমিক যৌথ কমিটি

শেরপুরে মামলার প্রতিবাদ জানিয়েছে মালিক-শ্রমিক যৌথ কমিটি

শেরপুর (বগুড়া) প্রতিনিধি।।

বগুড়ার শেরপুরে মালিক-শ্রমিক যৌথ কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজার বিরুদ্ধে মামলার প্রতিবাদ জানিয়েছে শেরপুর উপজেলা মালিক-শ্রমিক যৌথ কমিটি। সোমবার বেলা ১২টায় শেরপুর ধুনট মোড়ে সংগঠনের কার্যালয়ে সভায় শেষে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই প্রতিবাদ জানানো হয়।

শেরপুর উপজেলা মালিক-শ্রমিক যৌথ কমিটির সভাপতি আরিফুর রহমান মিলন ও আবু রায়হান আজাদের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২৩ সালের ১৫ নভেম্বর শেরপুরে বিএনপির সমাবেশে হামলা ও পার্টি অফিসে হামলার ঘটনায় সম্প্রতি শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়। সেখানে স্থানীয় সাবেক দুই জন সংসদ সদস্যসহ ১৪১ জনকে আসামী করা হয়েছে। সেই মামলায় শেরপুর উপজেলা মালিক-শ্রমিক যৌথ কমিটির সাধারণ সম্পাদক সেলিম রেজার নাম অন্তর্ভুক্ত করা হয়েছে। এই ঘটনাকে চক্রান্তমূলক বলে দাবি করেছন নেতৃবৃন্দ।


আরও পড়ুন

শেরপুরে আওয়ামী লীগের সাবেক দুই সাংসদসহ ১৪১ জনের নামে মামলা


তারা বলেন, সেলিম রেজা দীর্ঘদিন জিয়া পরিষদ শেরপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছন। এছাড়াও তিনি বগুড়া জেলা বাস মিনিবাস কোচ পরিবহন মালিক সমিতি শেরপুর শাখার সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এই মালিক সমিতির নিয়ন্ত্রণ নেওয়ার জন্য আওয়ামী সরকারের সময়ে অনেক চেষ্টা করা হয়েছে। গত ৫ আগষ্ট গণঅভ্যুত্থানে স্বৈরাচারের পতন হলে একটি মহল আবারও নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করছে। মূলত তাদের ইন্ধনেই এই মামলায় সেলিম রেজার নাম অন্তর্ভুক্ত করা হয়েছে বলে তারা দাবি করেন।

তারা বলেন, সেদিনের ঘটনার সাথে সেলিম রেজার কোন সম্পৃক্ততা নাই। তাই তারা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশা পাশি সেলিম রেজার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এ বিষয়ে মামলার বাদি শেরপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টু বলেন, “সেদিনের হামলার ঘটনায় সেলিম রেজা জড়িত ছিলো বিধায় তার নামে মামলা করা হয়েছে। তিনি নিরাপরাধ হয়ে থাকলে মামলার তদন্তে তা প্রমাণিত হবে।“

সর্বশেষ খবর