Homeবাংলাদেশরাজবাড়ীতে সেনাবাহিনীর অভিযানে হত্যা চেষ্টা মামলার আসামী গ্রেপ্তার

রাজবাড়ীতে সেনাবাহিনীর অভিযানে হত্যা চেষ্টা মামলার আসামী গ্রেপ্তার

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নে সেনাবাহিনীর বিশেষ অভিযানে হত্যা চেষ্টা মামলার ২ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ এলাকায় রাজবাড়ী সেনা ক্যাম্পের সেনা সদস্যদের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ গ্রামের মৃত হাবিবুর রহমান খানের ছেকে আমজাদ খান (৫০) ও একই গ্রামের নওশের খানের ছেলে হাফিজ খান (২৮)।

এর আগে রোববার (২৯শে সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে সদর উপজেলার মুচিদাহ গ্রামের মোঃ আব্দুল হান্নান খানের ছেলে মোঃ সাগর আলী খান রাজবাড়ীর অস্থায়ী সেনা ক্যাম্পে এসে অভিযোগ করে বলেন, গত ১৭ই সেপ্টেম্বর সন্ধ্যা ৬টার দিকে তার পিতা মোঃ আব্দুল হান্নান খান বসন্তপুর ইউনিয়নের মুচিদাহ খেলার মাঠ থেকে নিজ বাড়িতে আসার সময় ওই এলাকার কতিপয় দুষ্কৃতিকারী জমি সংক্রান্ত বিরোধের জেরে দেশীয় অস্ত্রশস্ত্র এবং ধারালো ছুরিসহ তার পিতাকে হত্যার উদ্দেশ্যে অতর্কিত হামলা এবং কুপিয়ে গুরুতর জখম করে। এ ঘটনায় তারা রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অভিযুক্ত আসামীরা গ্রেপ্তার না হওয়ায় তাদের গ্রেপ্তার ও শাস্তি নিশ্চিতকরণে সেনাবাহিনীর সহযোগিতা কামনা করেন।

পরে অভিযোগের গুরুত্ব বিবেচনায় রেখে গোয়েন্দা তথ্য সংগ্রহ ও যাচাই-বাছাইয়ের করে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজবাড়ী সেনা ক্যাম্পের সেনা সদস্যদের একটি দল মুচিদাহ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার ২নং আসামী আমজাদ খানও ১০নং আসামী হাফিজ খানকে গ্রেপ্তার করে। পরে সেনা ক্যাম্প থেকে গ্রেপ্তারকৃত আসামীদের রাত সোয়া ১০টার দিকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়।

সর্বশেষ খবর