Homeজেলানওগাঁয় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নওগাঁয় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মহাদেবপুর ও মান্দায় পানিতে ডুবে হুজাইফা (৩) ও মাইশা আক্তার (৩) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে মাইশা আক্তার পুকুরে ডুবে মারা যায় আর আজ শনিবার বেলা ১২ টার দিকে দিঘিতে ডুবে মারা যায় হুজাইফা।

নিহত হুজায়ফা মান্দার উত্তর পারইল গ্রামের সাইফুল ইসলামের ছেলে ও নিহত মাইশা মহাদেবপুরের ভীমপুর ইউপির উত্তর ভীমপুর গ্রামের ট্রাক ডাইভার মোহাম্মদ আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, মান্দার উত্তর পারইল দিঘিপাড়া গ্রামের হুজায়ফা পাশ্ববর্তী একটি সরকারি দিঘির পাড়ে সমবয়সী ফারজানা নামের এক শিশুর সঙ্গে খেলা করছিল। খেলাধুলার কোন এক সময় দিঘিতে পড়ে যাওয়া জুতা উঠাতে গিয়ে দিঘির পানিতে পড়ে যায় সে। পরবর্তীতে তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো পড়ুন:দেশের পথে মিয়ানমারে কারাবন্দি ৮৫ বাংলাদেশি


অপর দিকে মাইশা আক্তার শুক্রবার তার দাদি অসুস্থতা অনুভব করায় রাত ৯ টার সময় গ্রাম ডাক্তারের বাসায় ওষুধ নিতে যান। সেও তার দাদির পেছনে পেছনে য়ায়। তার দাদি বুঝতে না পারাই সে নিজ বাসায় চলে আসেন। বাসাতে শিশুটি না থাকায় পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে নওহাটা পুলিশ ফাঁড়িকে জানায়। ফাঁড়ি পুলিশ রাত ১১ টার সময় নিহত শিশুর বাড়ির পাশের একটি পুকুর থেকে তার ডুবানো লাশ উদ্ধার করে। পরে পুলিশ গিয়ে পুকুরে ডুবানো শিশুর লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসেন। তার লাশটি ময়না তদন্তের জন্য আজ সকালে জেলা মর্গে পাঠানো হয়েছে।

দুটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছে মান্দা থানার অফিসার ইনচার্জ মুনছুর রহমান ও নওহাটা পুলিশ ফাঁড়ির এস আই জিয়াউর রহমান জিয়া।

সর্বশেষ খবর