Homeশীর্ষ সংবাদযেভাবে বাঁচার আনন্দ পান রুনা খান, জানালেন নিজেই

যেভাবে বাঁচার আনন্দ পান রুনা খান, জানালেন নিজেই

ছোটপর্দার অভিনেত্রী রুনা খান। বেশ কিছুদিন আগে ৩৯ কেজি ওজন কমিয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন এই অভিনেত্রী। ওজন কমানোর পর স্লিম ফিগারে বিভিন্ন সময়ে নতুন নতুন ছবি অন্তর্জালে প্রকাশ করেছেন। কেড়েছেন ভক্ত- অনুরাগীদের হৃদয়।

এবার কেটেছেন চুল। নতুন হেয়ার স্টাইল করে পুরনো দিনে যেন ফিরে গেলেন তিনি। চুল কেটে সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি পোস্ট করে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়েছেন রুনা খান। নিম্নে তার পোস্টটি হুবহু তুলে ধরা হলো-
তিনি লিখেছেন, ”নাই কাজ তো খৈ ভাজ। নিজের চুল নিজের হাতে কাটার ব্যারাম আমার পুরনো। ইডেনে হলে থাকার সময় একবার কাঁচি ছিল না বলে বঁটি দিয়ে মাথার চুল কেটেছিলাম, বিয়ের পরও একবার EW’র উপর জিদ করে বঁটি দিয়ে চুল কেটে ফেলেছিলাম।

সে কাণ্ড দেখে, আমার হলের বন্ধুরা আর EW’র বিস্ময়ের সীমা ছিল না! এটা কীভাবে সম্ভব! কোনো মানুষ নিজের চুল নিজে কীভাবে বঁটি দিয়ে কাটতে পারে!

দুই সময়েই কিন্তু আমি অলরেডি অভিনয় কর্মী হিসেবে কাজ করি। অনেকগুলো নাটকের শুটিংও করেছি দুই সময়েই ‘বঁটি দিয়ে কাটা হেয়ার-স্টাইলে’!

এইবার কাঁচি দিয়ে কাটছি। কলেজের বান্ধবী বললো, বয়স হচ্ছে তো উন্নতি হচ্ছে! এই বঙ্গদেশে বেশিরভাগ নারীরা, নিজের যখন যা ইচ্ছা তা করতে পারে না। আমিও পারি না। তবে এই যে আমার চুল আমি কাটবো, যখন ইচ্ছা তখন কাটবো, বঁটি দিয়ে ইচ্ছা করলে বঁটি দিয়া কাটবো, কাঁচি দিয়ে ইচ্ছা করলে কাঁচি দিয়া কাটবো- এই ইচ্ছাপূরণই আমার বাঁচিবার আনন্দ! আমি জানি আমি অদ্ভুতুড়ে!

Exit mobile version