Homeবিনোদনছবি থেকে ঐশ্বরিয়াকে কেটে বাদ, আলিয়ার কাণ্ডে কী বলছেন অনুরাগীরা

ছবি থেকে ঐশ্বরিয়াকে কেটে বাদ, আলিয়ার কাণ্ডে কী বলছেন অনুরাগীরা

সম্প্রতি প্যারিস ফ্যাশন মঞ্চে একসঙ্গে হাজির ছিলেন বলিউড সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন ও আলিয়া ভাট। প্যারিস ফ্যাশন উইকের মঞ্চে নজর কেড়েছেন জনপ্রিয় এই দুই অভিনেত্রী। সামাজিক মাধ্যমে ভাইরাল এখন ঐশ্বরিয়া-আলিয়ার অনুষ্ঠানের ছবি।

অনুষ্ঠানে কখনও দেখা যাচ্ছে তাঁরা মার্জারসরণি ধরে হাঁটছেন।

কখনও আবার দেখা গেছে, তাঁরা প্রসাধনীতে ব্যস্ত। একই সাজঘরে দেখা গেছে আবার ঐশ্বরিয়া ও আলিয়াকে। কিন্তু, এর মধ্যেই আলিয়ার একটি কাণ্ড দেখে চটেছেন নেটাগরিকেরা। তাঁদের প্রশ্ন, আলিয়া কি ঐশ্বরিয়াকে হিংসা করেন?
নেটপাড়ায় ভাইরাল সেই ছবিতে দেখা যাচ্ছে, আলিয়া ও ঐশ্বরিয়া-সহ অন্য দেশ বিদেশের বহু মডেল-অভিনেত্রীরা উপস্থিত। এই ছবির উপরেই কারসাজি করেছেন আলিয়া। অভিনেত্রী তাঁর নিজের সামাজিক মাধ্যমে প্যারিস ফ্যাশন উইকের বেশ কিছু ছবি ভাগ করেছেন। কিন্তু, নির্দিষ্ট এই ছবি থেকে তিনি ঐশ্বরিয়াকে কেটে বাদ দিয়েছেন। আর তার পরেই নেটাগরিকের একাংশের রোষের মুখে পড়েছেন আলিয়া।

আন্তর্জাতিক এক প্রসাধনী সংস্থা এই ফ্যাশন উইকের আয়োজন করেছিল। ঐশ্বরিয়া প্রায় ২০ বছর এই সংস্থার অ্যাম্বাসেডর ছিলেন। সম্প্রতি আলিয়াকে অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করা হয়েছে।

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, ঐশ্বরিয়াই তাঁর জীবনের অনুপ্রেরণা। অভিনেত্রীর নৃত্যশৈলীর প্রশংসা করেও নানা কথা বলেছিলেন আলিয়া। কিন্তু, কয়েক দিন পরেই ছবি থেকে ঐশ্বরিয়াকে বাদ দেওয়ায় প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী। এক নেটাগরিক মন্তব্য করেছেন, “আলিয়ার কি হিংসে হচ্ছে? আমাদের মনে এই প্রসাধনীর ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে ঐশ্বরিয়াই থাকবেন। ”

সর্বশেষ খবর