Homeবিনোদননাচের দৃশ্যে খোলামেলা, কটাক্ষের মুখে তৃপ্তি দিমরি

নাচের দৃশ্যে খোলামেলা, কটাক্ষের মুখে তৃপ্তি দিমরি

রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমার ছোটো একটি চরিত্র দিয়ে আলোচনায় এসেছিলেন তৃপ্তি দিমরি। কিন্তু স্বল্প উপস্থিতিতেই বাজিমাত করেছিলেন এই নায়িকা। সিনেমায় নায়ক রণবীর কাপুরের সঙ্গে তার উষ্ণ রসায়নের আঁচে বুঁদ ছিলো দর্শক। এই সিনেমার পর তৃপ্তি রাতারাতি হয়ে উঠেছিলেন ভারতের ‘জাতীয় ক্রাশ’।

এরপর তার সিনেমা ‘ব্যাড নিউজ’ বক্স অফিসে সেইভাবে সাড়া ফেলতে পারেনি ঠিকই। কিন্তু, ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি দিমরির রসায়ন নজর কেড়েছিল দর্শকের।
সিনেমার গান ‘জানম’-এ ভিকি ও তৃপ্তির শরীরী হিল্লোল নিয়ে চর্চাও হয়েছিল বিস্তর। বর্তমানে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ সিনেমা নিয়ে ব্যস্ত তৃপ্তি। কিন্তু এই সিনেমা প্রথম গান মুক্তি পেতেই কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী।

নেটাগরিকের একাংশের দাবি, তৃপ্তির পতন শুরু হয়ে গেছে।

‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবির প্রথম গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই নেটাগরিকের একাংশ দাবি করেছেন, তৃপ্তির খারাপ সময় এসে গেছে। গানে একটি নাচের দৃশ্য নিয়ে দর্শকের আপত্তি। মেঝেতে শুয়ে নাচের ভঙ্গি দেখে নীতিপুলিশি শুরু হয়েছে নেটাগরিকের।

একজন মন্তব্য করেছেন, “‘লায়লা মজনু’র মতো ছবি করে এখন এই অবস্থা! সত্যিই তৃপ্তির পতন দেখার মতো। ” আর একজন মন্তব্য করেছেন, “এত ভাল অভিনেত্রী হয়েও নিজেকে এইভাবে পতনের দিকে নিয়ে যাচ্ছেন!” কেউ আবার লিখেছেন, “এত ভাল অভিনেত্রীকে এমন ভাবে নাচতে দেখে সত্যিই অস্বস্তি হচ্ছে। ”

নৃত্যপরিচালক গণেশ আচার্যকেও কটাক্ষ করেছেন নেটাগরিকেরা। তাঁর উদ্দেশে এক নেটাগরিকের মন্তব্য, “জঘন্য নাচের ভঙ্গি। কতটা পুরুষতান্ত্রিক মানসিকতা হলে একজন অভিনেত্রীকে দিয়ে এইভাবে নাচানো যায়। ”

সর্বশেষ খবর