Homeবাংলাদেশদাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কা, দুই ব্যবসায়ীর মৃত্যু

দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কা, দুই ব্যবসায়ীর মৃত্যু

ঝিনাইদহে দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই কলা ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া আরও একজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে সদর উপজেলার সাধুহাটি মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুর জেলার সালতা থানার বড় কাউনিয়া গ্রামের বাসিন্দা আনিছুর রহমান (৬০) এবং একই উপজেলার ভাওয়াল গ্রামের ফারুক মাতুব্বর (৪২)।

আহত
ব্যক্তি একই উপজেলার ভাওয়াল গ্রামের মতিয়ার রহমান। বর্তমানে তিনি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ফরিদপুর থেকে চালকসহ ৪ জন কলা ব্যবসায়ী একটি পিকআপভ্যান যোগে মেহেরপুর জেলায় কলা কিনতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঝিনাইদহ-চুয়াডাঙ্গা মহাসড়কের সাধুহাটি নামক স্থানে পৌঁছালে দ্রæতগামী পিকআপ ভ্যানটি রাস্তায় বিট পার হয়েই নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও একজন আহত হয়।
এ তথ্য নিশ্চিত করে ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভীর হাসান জানান, দুইজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ওসি শাহীন উদ্দিন জানান, রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকটি ঘটনার পর পালিয়ে গেছে এবং ঘটনাস্থলে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালককে পাওয়া যায়নি। নিহত ও আহত ব্যক্তিরা ফরিদপুর জেলার শাওতাল এলাকা থেকে কলা কিনতে মেহেরপুর যাচ্ছিল।

সর্বশেষ খবর